আজকের পত্রিকা

চন্ডিপাশায় নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে সারাদেশের ন্যায় পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী সমাবেশের আয়োজন করে পাকুন্দিয়া থানা পুলিশ।

আজ শনিবার (১৭ অক্টোবর) চন্ডিপাশা বন্ধু বাজারে বিট পুলিশ কার্যালয়ে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী এ সমাবেশটি অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডা.ইব্রাহিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন চন্ডিপাশা ইউনিয়ন বিট-১১এর অফিসার এস.আই সুজিত কুমার সরকার সহ বেশ কয়েকজন পুলিশ কর্মকর্তা। বক্তব্য রাখেন সাবেক ইউ.পি চেয়ারম্যান জনাব মোঃ মঈন উদ্দিন সাহেব, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জয়নাল আবেদীন মিলন, সাংগঠনিক সম্পাদক বদরুজ্জামান গোলাপ, এড. জাহাঙ্গীর আলম শওকত প্রমুখ।

আয়োজিত এ সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী-পুরুষ, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমাম, গ্রাম-পুলিশসহ ইউনিয়নের সকল ওয়ার্ড এর বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সবাইকে সচেতন করেন।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *