Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ৭ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে কিশোরগঞ্জ র‌্যাব

প্রতিবেদক
Nazmul
জানুয়ারি ৭, ২০২১ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

 পাকুন্দিয়ায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ২ কেজি গাঁজাসহ মো. জুয়েল মিয়া (২৬) পরশ (২১) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বৃহস্পতিবার ( ৭ জানুয়ারি ) বিকেল সাড়ে ৫ টা দিকে উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মো. জুয়েল মিয়া ভৈরব উপজেলার জাফরনগর গ্রামের মোঃ চান মিয়ার ছেলে ও পরশ একই কালিপুর মধ্যপাড়া গ্রামের নবী হোসেনের ছেলে। র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন বিষয়টি নিশ্চিত করেছেন। লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছে। এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এর প্রেক্ষিতে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৫ টার দিকে পাকুন্দিয়া উপজেলার পুলেরঘাট বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে। অভিযানে মো. জুয়েল মিয়া (২৬) পরশ (২১) নামের দুই মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজা’সহ আটক করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

error: Content is protected !!