Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

হোসেন্দীতে বাড়ির সীমানা সংক্রান্ত জেরে বাড়িঘর ভাঙচুরের অভিযোগ

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুন ২৩, ২০২২ ৫:১৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোট: পাকুন্দিয়ার হোসেন্দী ইউনিয়নের পশ্চিম কুমারপুরে বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সাজেদা খাতুন নামের ৫৫ বছরের এক বৃদ্ধাকে পিটিয়ে গুরুতর আহত করেছে ।আজ বৃহস্পতিবার (২৩ জুন) উপজেলার হোসেন্দী ইউনিয়নের পশ্চিম কুমার পুর গ্রামে এই ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী এসে আহত বৃদ্ধা সাজেদা খাতুনকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এছাড়াও ঘরের বেড়াসহ দরজা জানালা কুপিয়ে ভাঙচুর করে। সুকেজ ও সিন্দুক ভেঙে নগদ টাকাপয়সাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। আহত বৃদ্ধা কুমার পুর পশ্চিম পাড়া গ্রামের বাতেন মিয়ার স্ত্রী।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় এখন চরম উত্তেজনা বিরাজ করছে।

প্রত্যক্ষদর্শী ও বৃদ্ধার পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে তার স্বামী, ছেলেরা সাংসারিক কাজে বাহিরে গেলে প্রতিপক্ষ মৃত বড় ভাই নূরুল ইসলামের স্ত্রী সখিনা খাতুন বহিরাগত ২০ থেকে ২২ লোকজন নিয়ে বৃদ্ধা ঘরে হামলা চালায়। সাজেদা খাতুন বাধা দিলে সখিনা খাতুন ও তার লোকজন তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে এবং ঘরে ঢুকে টিভি ফ্যান শোকেজসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে সুকেজ ও সিন্দুক ভেঙে নগদ টাকাপয়সাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

ঘটনার সততা নিশ্চিত করে হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউল ইসলাম হাদি বলেন, অত্র ওয়ার্ডের মহিলা ভাইস চেয়ারম্যান আসমা খাতুন, ১ নং ওয়ার্ড মেম্বার জহির রায়হান শিহাব, ২ নং ওয়ার্ড মেম্বার রুসমত আলী কে নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করেছি।

পাকুন্দিয়া থানার ওসি মোঃ সারোয়ার জাহান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাপ্র/সুআআ

error: Content is protected !!