Pakundia Pratidin
ঢাকারবিবার , ২৮ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ বাড়তি বিদ্যুৎ বিলে অসন্তুষ্ট পাকুন্দিয়ার গ্রাহকরা

প্রতিবেদক
Nazmul
জুন ২৮, ২০২০ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

নাজমুল হুদা:

করোনা পরিস্থিতির ভিতর সারাদেশ সহ পাকুন্দিয়ায় হঠাৎ করে বিদ্যুৎ এর বাড়তি বিল আসায় লোকমুখে এ নিয়ে হৈ চৈ শুরু হয়েছে। কয়েক মাস ধরে পাকুন্দিয়া উপজেলায় বিভিন্ন গ্রাম ও পৌর শহরে বিদুৎ এর হঠাৎ ভুতুড়ে বিল ( আগের কয়েক মাসের বিলের ধারাবাহিকতার চেয়ে কয়েক গুন বেশী) আসায় গ্রাহকগন এ নিয়ে চরম ক্ষুব্ধ।ভুতুড়ে বিলের প্রতিবাদে কেউ কেউ সাংবদিকদের কাছে অভিযোগ দিয়েছেন, কেউ কেউ আবার বিলের কপিসহ বিদ্যুৎ সেবা অফিসে যাচ্ছেন, কিন্তু সমস্যার কোন সমাধান হচ্ছেনা। হঠাৎ এই অস্বাভাবিক বিদ্যুৎ বিল নিয়ে নানা হয়রানীর শিকাড় হচ্ছেন পাকুন্দিয়ার হাজার গ্রাহক।

এ নিয়ে সংবাদ মাধ্যমকে অভিযোগ জানান চরকুর্শা গ্রামের মৃত আহাম্মদের ছেলে খুর্শিদ উদ্দিন। তিনি বলেন’ বিগত মাসগুলোতে আমার বিদ্যুৎ বিল ৩ থেকে ৪ শত টাকার মধ্যে আসতো। কিন্তু মে মাসে হঠাৎ বিল ২ হাজার ৩ শত টাকা এসেছে ।অথচ,আমি যেসব বৈদ্যুতিক জিনিষ আগে ব্যবহার করতাম এখন ও সেসব জিনিষই ব্যবহার করছি।তা হলে হঠাৎ কেন এক লাফে ২ হাজার ৩ শত টাকা বিল আসছে,বুঝতে পারিনি।একই গ্রামের সাহিদ মিয়া একই কথা বলেন।হিজলিয়া গ্রামের আবুল কালাম নামের একজন জানান’ তার বাড়ির বিদ্যুৎ বিল আসে ১৪০ টাকা, এপ্রিল মাসে বিল আসলো -১৮২ টাকা ‘ মে মাসের বিল আসলো- ৮৫৩ টাকা।

এই ব্যাপারে পাকুন্দিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সহকারী জেনারেল ম্যানেজার অরুন অধিকারী অভিযোগকে অস্বীকার করে বলেন’ বিদ্যুৎ বিল নিয়ে আমার কাছে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

error: Content is protected !!