Pakundia Pratidin
ঢাকারবিবার , ১৭ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে জোর পূর্বক একাধিকবার তরুনীকে ধর্ষণ

প্রতিবেদক
Nazmul
জানুয়ারি ১৭, ২০২১ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জোর পূর্বক এক তরুনীকে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার (১৭ জানুয়ারি) সকালে ভুক্তভোগী তরুণী বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (মামলা নং -২৪) দায়ের করেন। অভিযোগ পেয়ে পুলিশ রোববার সকালেই অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। অভিযুক্ত ইমরান হোসেন ওরফে রনি (২১) মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রারী খাল এলাকার মোঃ মজিবুর রহমানের ছেলে। ইমরান হোসেন ওরফে রনি পেশায় একজন অটোচালক।

সে বর্তমানে সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিন পাড়া এলাকায় বসবাস করে। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক আবুল বাশার আজাদ জানান, ভুক্তভোগী তরুনী সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার মহসিন এর বাড়ির ভাড়াটিয়। অভিযুক্ত তরুন একজন অটোচালক হওয়ায় ভূক্তভোগী তাহার অটো দিয়ে বিভিন্ন সময় যাতায়াতের সুবাধে তাদের দুজনের মধ্যে পরিচয় হয়। পরিচয়ের সুবাধে এক পর্যায়ে অভিযুক্ত রনি ভূক্তভোগী তরুনীকে দু’মাস ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো।

অভিযুক্ত রনির প্রেমের প্রস্তাবে ভূক্তভোগী তরুনী রাজি না হওয়ায় গত শনিবার (১৬ জানুয়ারি ) বিকাল সাড়ে ৪ টার সময় অভিযুক্ত রনি ভূক্তভোগীর ভাড়াটিয়া ফ্লাটে গিয়ে ওই তরুনীকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে এবং ধর্ষন শেষে তরুনীকে এ ঘটনা কাউকে কিছু না জানানোর জন্যও বলে ওই তরুন। সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্ষনের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ভূক্তভোগী তরুনীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

error: Content is protected !!