Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২১ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

সাপ্তাহিক শুরূক-এর ৩০ তম বর্ষপূর্তি পালিত

প্রতিবেদক
Nazmul
নভেম্বর ২১, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আরমান হোসেন : আজ শনিবার (২১ নভেম্বর) কিশোরগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক শুরূক পত্রিকার ৩০তম জন্ম বার্ষিকী কেক কেটে কিশোরগঞ্জ সদর কলাপাড়াস্থ শুরূক কার্যালয়ে পালিত হয়েছে।

পত্রিকাটির সম্পাদক হাকীম মুহা. ফজলুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ,ভাইস-চেয়ারম্যান (মহিলা)
ডা. মাছুমা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মাওলানা আবুল খায়ের মুহাম্মদ ছাইফুল্লাহ, কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমন, চাকুরিজীবি কল্যাণ সমিতির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন মাস্টার, কামরুন-মহিউদ্দিন ওয়ের ফেয়ার ট্রাস্টের সাধারন সম্পাদক মোঃ রুহুল আমিন,সিএনএন বাংলা কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি হুমায়ুন কবির,কালের নতুন সংবাদ সম্পাদক সাংবাদিক খায়রুল ইসলাম, সাংবাদিক কাঞ্চন সিকদার প্রমুখ।

বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে অনলাইনে অংশগ্রহন করেন কিশোরগঞ্জের কৃর্তি সন্তান, জাতীয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত চিত্রনায়ক সাইমন।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন শুরূক নির্বাহী সম্পাদক মুহা. সাইফুল্লাহ। দ্বিতীয় অধিবেশনে সাহিত্য সংস্কৃতিতে অবদান রাখায় সাপ্তাহিক শুরূক -শুরূক সাহিত্য মজলিশ পুরস্কার ও আজীবন সংবর্ধনা-২০২০ প্রদান করা হয় বিশিষ্ট কবি, কলামিস্ট ও প্রাবন্ধিক ওয়াসীম ফিরোজ-কে, সাপ্তাহিক শুরূক -শুরূক সাহিত্য মজলিশ পুরস্কার ও আজীবন সংবর্ধনা-২০২০ প্রদান করা হয় বিশিষ্ট ছড়াকার বিজনকান্তি বণিক- কে। সাংবাদিকতায় অবদান রাখায় সাপ্তাহিক শুরূক -শুরূক সাহিত্য মজলিশ পুরস্কার ও আজীবন সংবর্ধনা-২০২০ প্রদান করা হয় বিশিষ্ট সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব ও মানবাধিকার কর্মী শুরূক সিনিয়র স্টাফ-রিপোটার মোঃ মিজানুর রহমান এবং মোঃ আরমান হোসেন শুরূক পাকুন্দিয়া প্রতিনিধি কে সাপ্তাহিক শুরূক -শুরূক সাহিত্য মজলিশ পুরস্কার ও আজীবন সংবর্ধনা- ২০২০ প্রদান করা হয়। পরিশেষে মাওলানা আবুল খায়ের ছাইফুল্লাহর মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কবি সাদেক আহমেদ।

error: Content is protected !!