Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ১৫ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

সংঘর্ষের বিরুদ্ধে পাকুন্দিয়ায় এমপি সামর্থকদের প্রতিবাদী সমাবেশ

প্রতিবেদক
Nazmul
সেপ্টেম্বর ১৫, ২০২০ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আজ (মঙ্গলবার) দুপুর ১১টার দিকে গত রবিবারে সংঘটিত আ’লীগের দু গ্রুফের সংঘর্ষের প্রতিবাদে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদি) আসনের এমপি নূর মোহাম্মদ সামর্থকদের প্রতিবাদী সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধের সাবেক কমান্ডার উপজেলা মুক্তিযুদ্ধা কাউন্সিল জনাব মেছবাহ উদ্দিন, পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এ্যডঃ হুমায়ুন কবির, পাকুন্দিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি জনাব নাজমুল হক দেওয়ান, বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব নাজমুল হক রুবেল, নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সাবেক ভিপি জনাব শফিকুল ইসলাম শফিক সহ উপজেলার বিভিন্ন নেতাকর্মীগন।

উক্ত প্রতিবাদী সমাবেশে বক্তারা বলেন পাকুন্দিয়া উপজেলার (বরখাস্ত) চেয়ারম্যান জনাব রফিকুল ইসলাম রেনু বিভিন্ন অনিয়ম দূর্ণীতি করে পাকুন্দিয়ার মানুষ কে অতিষ্ঠ করে রেখেছেন, তাই পাকুন্দিয়া মাঠিতে তাকে কোন দিন চেয়ারম্যান পদে বসতে দেয়া যাবে না।

এ্যাডঃ হুমায়ূন কবির বলেন আগামী শনিবার পাকুন্দিয়া আদর্শ বালিকা উচ্চবিদ্যালয়ে কর্মী সমাবেশের ঘোষণা দেন। সমাবেশে আরো বিভিন্ন স্থানীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

error: Content is protected !!