Uncategorized

শুভ জন্মদিন ৬ষ্ঠ বর্ষে পাকুন্দিয়া প্রতিদিন

মো: জুয়েল মাহমুদ

একটি শিশু তার তারণ্য থেকে বয়সের সাথে সাথে যেভাবে অভিজ্ঞতায় পরিপূর্ণ হয়ে উঠে ঠিক তেমন পাকুন্দিয়া প্রতিদিন প্রতিটি প্রতিষ্ঠা বার্ষিকীতে অভিজ্ঞতায় পরিপূর্ণ হয়ে উঠছে।সাদা কাগজে বর্ণমালা ছাপা না হলেও নীল সাদার এই ভার্চ্যুয়াল জগতে তার প্রতিটি বর্ণমালা যেন স্বচ্ছ দর্পণ। সত্য,সুন্দর,নিরপেক্ষ এবং বস্তুনিষ্ট সংবাদ প্রচার’ই এর কারন।একটি সংবাদ মাধ্যম ই পারে সত্য, নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধমে মানুষের খুব কাছাকাছি পৌঁছাতে যা পাকুন্দিয়া প্রতিদিন করতে পেরেছে।

আমি পাকুন্দিয়া প্রতিদিন প্রতিষ্টার পর থেকেই এর নিয়মিত একজন পাঠক। ।এখনো দেশ ছেড়ে এই দূর দেশে বস পাকুন্দিয়া প্রতিদিনের মাধ্যমে নিজ উপজেলা সহ দেশের নানা প্রান্তের খবরা-খবর দেখতে পেয়ে হৃদয়ে যে অনুভূতি সঞ্চারিত হয় তা ভাষায় প্রকাশ করার মতো নয়।
প্রতিষ্টার পর থেকে যেভাবে সফলতার সাথে অনলাইনে সংবাদ প্রচার করে মানুষের পাশে ছিল আগামীতেও মানুষের পাশে থাকবে, মানবতার পাশে থাকবে আমি আশা করি।
স্থানীয় জনগোষ্ঠীর আস্থার প্রতিক হিসেবে যেভাবে আজ ৬ষ্ট বছরে পদার্পণ করেছে, ইনশাআল্লাহ আগামীতে আরো সুন্দর, স্বচ্ছ, সত্য ও নিরপেক্ষ সংবাদ প্রচারের মাধ্যমে একদিন জাতীয় পর্যায়ে তার জায়গায় দখল করে নিবে।

আমি পাকুন্দিয়া প্রতিদিন এর পেছনে থাকা সকল দায়িত্বশীল এবং কলা-কৌশলীদের ভালবাসা ও শুভেচ্ছা জানাই,
সেই সাথে পাকুন্দিয়া প্রতিদিনের ৬ষ্ঠ বর্ষে পদার্পণে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন। শুভ জন্মদিন পাকুন্দিয়া প্রতিদিন।

মালোয়েশিয়া প্রবাসী

pakundia pratidin
Executive Editor - নির্বাহী সম্পাদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *