Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ২৬ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

লিও ক্লাব অফ ভৈরব এরিস্ট্রোক্রেট সেবাবর্ষ কমিটি ঘোষণা

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
আগস্ট ২৬, ২০২২ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

এম আর রুবেল, ভৈরব : লিও জেলা ৩১৫বি১ এর লিও ক্লাব ও লায়ন্স ক্লাব অফ ঢাকা এরিস্ট্রোক্রেট এর স্পন্সরকৃত ক্লাব লিও ক্লাব অফ ভৈরব এরিস্ট্রোক্রেট কমিটি ঘোষণা করা হয়।

আজ শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে ওই ক্লাবের অস্থায়ী কার্যালয়ে কেক কেটে লিও ক্লাব উদ্বোধন করেন জেলা ৩১৫বি১ পিডিজি ও উক্ত ক্লাবের এডভাইজর লায়ন্স হেলেন আকতার নাসরিন পিএমজেএফ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সহ সভাপতি মোহাম্মদ জাকির হোসেন, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার মহিলা সম্পাদিকা সাবিনা ইয়াসমিন প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের লিও সাফিন আহমেদ ইফতি লিও ফাহিম উজ্জ্বল, লিও অমি, লিও শপন,লিও উচ্ছ্বাস, লিও নামজুল,লিও মারুফ।

চার্টাড সেক্রেটারি লিও গোলাম মোহাম্মদ সাবাবের সঞ্চচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন লিও সায়েম আহমেদ। আনুগত্য শপথ পাঠ করান চাটার্ড সেক্রেটারি লিও গোলাম মোহাম্মদ সাবাব এবং প্লেজ পাঠ করান ট্রেজারার লিও গোলাম মোহাম্মদ সাওকি। পরে সম্মিলিত ভাবে জাতীয় সংগীত গাওয়া হয়।

কমিটি ঘোষণার পর চাটার্ড সভাপতি লিও শিফা ইস্তেগার জিনিয়াকে ক্লাবে সেসা ও মাথায় মুকূট পড়িয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি। এছাড়াও তিনি পিন ও মেডেল পরিয়ে সম্মানিত করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন এর সম্মানিত সহ সভাপতি ও উক্ত ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট লিও শিফা ইস্তেগার জিনিয়ার পিতা জাকির হোসেন ও তাঁর মাতা নিরাপদ সড়ক চাই ও বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহিলা সম্পাদিকা সাবিনা ইয়াসমিনকে। এসময় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন চার্টার্ড প্রেসিডেন্ট লিও শিফা ইস্তেগার জিনিয়া এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন উক্ত ক্লাব এডভাইজর পিডিজি লায়ন হেলেন আকতার নাসরিন পিএমজেএফ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, সেবার অপর নাম হলো লিওজম,আর লিওরা হলো লায়ন্স ক্লাবের একটি প্রজেক্ট। তাই সুষ্ঠু নেতৃত্ব বিকাশে লিওজমের গুরুত্ব অপরিসীম। লিওরা সব সময় ঐক্যবদ্ধ থাকে অসহায় মানুষের সেবায় সব সময় যেন নিয়োজিত থাকে এমন দিকনির্দেশনা দেন তিনি। অনুষ্ঠান শেষে ভৈরব কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

পাপ্র/আইরিন লাবনী

error: Content is protected !!