বিনোদন

রেকর্ড গড়ল অপূর্ব মেহজাবীনের ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’

পাপ্র ডেস্ক: চলতি বছর ৬ আগস্ট সিএমভি প্রযোজিত নাটক ‘মিস্টার অ্যান্ড মিস চাপাবাজ’ ইউটিউবে অবমুক্ত হওয়ার পর গত রবিবার ১৮ অক্টোবর পর্যন্ত সেটি অতিক্রম করল এক কোটি ভিউ।

মাত্র ৭৩ দিনেই এই সফলতা পেয়েছে নাটকটি। বাংলাদেশের নাটক ইতিহাসে সবচেয়ে দ্রুত সময়ে এই বিস্ময়কর ভিউ গড়ার তালিকায় নাটকটি স্থান করে নিয়েছে দ্বিতীয় অবস্থানে। রাজীব আহমেদের চিত্রনাট্য ও রুবেল হাসানের পরিচালনায় এই নাটকের প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন টিভি নাটকের জনপ্রিয় জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীন চৌধুরী।

দ্রুততম ১০ মিলিয়ন ভিউয়ের তালিকায় প্রথম স্থানে আছে ২০১৭ সালে নির্মিত একই জুটি অভিনীত মিজানুর রহমান আরিয়ানের ‘বড় ছেলে’ নাটকটি। এটি ৩৪ দিনে এক কোটি ভিউ অতিক্রম করে।

এ প্রসঙ্গে  অপূর্ব বলেন, ‘দেখুন আমরা যে রাত-দিন টানা পরিশ্রম করে কাজগুলো করি, সেটার মূল উদ্দেশ্য দর্শকদের ভালোবাসা পাওয়ার আশা। তাদের প্রতিটি ভিউ আর কমেন্ট- আমাদের কাছে হার্টবিটের মতো। সে অবস্থান থেকে এই নাটকটির এমন সফলতা খুব শান্তি দেয়। নতুন নতুন কাজ করার আগ্রহ পাই।’  অন্যদিকে এখনও নতুন নতুন নাটকে জুটিবেঁধে অভিনয় করে যাচ্ছেন এই জনপ্রিয় নাট্য জুটি।

 

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *