ইসলাম ও জীবন

রুপসা জামিয়া আজিমিয়ায় সীরাত মাহফিল অনুষ্ঠিত

আকিবুর রহমান : কিশোরগন্জের পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নে রুপসা গ্রামে অবস্থিত “জামিয়া আজিমিয়া হাফিজ ছমির উদ্দিন মাদরাসার সেমিনার হলে মহানবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জীবনী শীর্ষক সীরাত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (১৩ নভেম্বর) বাদ আসর “জামিয়া আজিমিয়া হাফিজ ছমির উদ্দিন মাদরাসার” সহকারী পরিচালক ও বানিয়াগ্রাম দাখিল মাদরাসার সহকারী শিক্ষক জনাব মো: ফেরদৌস আকন্দের সভাপতিত্বে এবং আলহাজ্ব এম এ মান্নান মহিলা মাদরাসার সহকারী শিক্ষক ও জামিয়া আজিমিয়ার সহকারী পরিচালক মো: রফিকুল ইসলাম এবং হাফেজ শামীম হোসাইনের যৌথ সঞ্চলনায় এতে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন চরমান্দালীয়া উচ্চ বিদ্যালয়ের হেড মাওলানা জনাব মাহমুদুল হাসান সাহেব।

এ সীরাত মাহফিলে আরো বক্তব্য রাখেন মাওলানা শফিকুল ইসলাম। পেশ ইমাম, উত্তর রুপসা জামে মসজিদ, অত্র মাদরাসার শিক্ষক জনাব মাওলানা হাদিউজ্জামান প্রমুখ। সীরাত মাহফিলে বক্তারা বলেন, রাসূল (স:) এর জীবনেই রয়েছে উত্তম আদর্শ এবং তিনিই হলেন সকল মানব জাতির আদর্শ। বিশ্ব মানবতার কাঙ্খিত শান্তি ও মুক্তি ফিরিয়ে আনতে হলে বিশ্বনবীর সাম্য, ন্যায়,নীতি ও ইনসাফ ভিত্তিক সমাজ ব্যাবস্থার পূর্ণজাগরন প্রয়োজন।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *