Pakundia Pratidin
ঢাকাশনিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

রাতের আঁধারে ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলেছে দুর্বত্তরা

প্রতিবেদক
Nazmul
ফেব্রুয়ারি ১৩, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া ব্যানার ছেড়ার হিড়িক কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় আওয়ামীলীগনেতা ও শহীদ আলাউদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়া সহ কয়েক জন নেতা কর্মির দুই হাজারের অধিক ফেস্টুন, বিল বোর্ড ও প্ল্যাকার্ড রাতের আধারে ছিড়ে ফেলে এক দল দুর্বত্তরা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ এর ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন, বিল বোর্ড ও প্ল্যাকার্ড চরফরাদী ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন পয়েন্টে সাটানো হয়। রাতের আধারে এক দল দুর্বত্তরা ওইসব ব্যানার, ফেস্টুন গুলো ছিড়ে ফেলেছে। এঘটনায় শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার মির্জাপুর বাজারে বিক্ষোভ মিছিল করে ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন ।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে সাটানো বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্হানীয় সাংসদ নূর মোহাম্মদ এর ছবি সম্বলিত ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি দেয়ার পোষ্টার, ফেস্টুন, ব্যানার, বিল বোর্ড ও প্ল্যাকার্ড ছিড়ে ফেলা হয়েছে। কোন কোন পোষ্টারে ধারালো চাকু অথবা ব্লেড দিয়ে মাঝখানে শুধুমাত্র একটান দিয়ে ছিড়ে ফেলা হয়েছে।

কোথাও আবার ব্যানার গুলো ছিড়ে নিচে ফেলা দেয়া হয়েছে। কোন কোন স্থানের সাটোনো পোষ্টার উধাও হয়ে গেছে। এঘটনায় পাকুন্দিয়া উপজেলা আ.লীগের নেতাকর্মীদের মাঝে এক ধরনের উত্তেজনা বিরাজ করছে। উপজেলা আওয়ামীলীগ ও সুশীল সমাজরা জানান, জাতির জনকের সম্বলিত পোষ্টার ছেড়ার ঘটনা আসলেই দু:খজন।

যারা এসব পোষ্টার ছেড়ার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনকে অনুরোধ করছি। স্হানীয় একাধিক আওয়ামীলীগ নেতারা জানান, দলের ভিতরে অনুপ্রবেশ কারীরা এ ঘটনা ঘটাতে পারে বলে আমাদের মনে হচ্ছে। যার এঘটনা ঘটিয়েছে তাদের মাঝে আদর্শ নেই, তারা হীন মানসিকতার লোক। পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ সারোয়ার জাহান জানান, এ বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

error: Content is protected !!