কৃতি সন্তান

রফিক-উল হক এর প্রথম জানাজা অনুষ্ঠিত; বিকালে বনানী কবরস্থানে দাফন

সাবেক অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় রাজধানীর আদ-দ্বীন হাসপাতাল প্রাঙ্গণে তার প্রথম জানাজা হয়।

আদ-দ্বীন হাসপাতাল জামে মসজিদের ইমাম হাফেজ সাইদুল ইসলাম এই জানাজা পড়ান। জানাজা শেষে তার মরদেহ পল্টনের নিজ বাসায় নেওয়া হয়।

বায়তুল মোকাররমে দ্বিতীয় জানাজা ও সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকালে বনানীর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে তাকে।

সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী।

শনিবার (২৪ অক্টোবর) এক শোকাবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

উল্ল্যখ্য,রক্ত শূন্যতা ও প্রস্রাবের সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতা দেখা দেয়ায় গত শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এরপর আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর আদ-দ্বীন হাসপাতালে ইন্তেকাল করেন প্রবীণ এই আইনজীবী। তার বয়স হয়েছিল ৮৪ বছর ১১ মাস ২২ দিন।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *