Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

মুক্তিযোদ্ধা মঞ্চের সহ সভাপতি তাইজুল ইসলামের জন্মদিন পালিত

প্রতিবেদক
Nazmul
ফেব্রুয়ারি ৫, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার মুক্তিযুদ্ধা মঞ্চের সহ সভাপতি এবং প্রধান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক তাইজুল ইসলামের জন্মদিন পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সোনারগাঁয়ে কেক কেটে এবং বর্ণাঢ্য আয়োজনে এই তরুণ নেতার জন্মদিন পালন করা হয়। জানা গেছে এই তরুণ নেতা ১৯৯৮ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেন এবং আজকের এই দিনে তিনি ২৩ বছরে পা রেখেছেন।

জন্মদিনের কেক কাটার সময় তিনি বলেন, আমার নেতা দ্বীপক কুমার বণিক দীপুর হাতকে শক্তিশালী করার জন্য এবং বারদী ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের সেবা করতে আমি রাজনীতিতে এসেছি। আমি আমার নিজস্ব উদ্যোগে একটি ফাউন্ডেশন তৈরি করেছি যার মাধ্যমে আমি মানুষের সেবা করেছি।

আমি যতদিন বেঁচে থাকবো ততদিন সোনারগাঁয়ের মানুষের জন্য কাজ করে যাব। তরুণ নেতা তাইজুল ইসলামের জন্মদিনে কেক কাটার সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা কৃষিবিদ দ্বীপক কুমার বণিক দীপু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ১ এর পরিচালক অধ্যাপক কবির হোসেন মৃর্ধা, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, সোনারগাঁ উপজেলা মুক্তিযুদ্ধা মঞ্চের সাংগঠনিক সম্পাদক জুয়েল আহমেদ রাজ, ইব্রাহিম খলিল ইবু,হাফেজ মিজান সহ অনেকে।

error: Content is protected !!