Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৫ ফেব্রুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

মাধ্যমিক স্কুলে প্রধান শিক্ষক নিয়োগ সংক্রান্ত জটিলতা: অভিভাবকদের প্রতিবাদ সমাবেশ

প্রতিবেদক
Nazmul
ফেব্রুয়ারি ৫, ২০২১ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া উপজেলার চরপলাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ সংক্রান্ত জটিলতার প্রতিবাদে এলাকাবাসীর ও অভিভাবকদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্টিত হয়। বৃহস্পতিবার (৪ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় চরপলাশ উচ্চ বিদ্যালয়ের হলরুমে অভিভাবক, বর্তমান ও সাবেক ছাত্র এবং এলাকাবাসীর উদ্দোগে সমাবেশের আয়োজন করা হয়।

অত্র প্রতিষ্ঠানের অভিভাবক, সমাজসেবক সৈয়দুর রহমান সৈয়দের সঞ্চালনায় শিক্ষানুরাগী আসাদুজ্জামান মিলনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ টিটু, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক জসিম উদ্দিন শিকদার,সুখিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক ফেরদৌস, অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সাবেক কার্যকরী সদস্য শামছুল আলম, সমাজ সেবক মনিরুজ্জামান শামীম ,সাইফুল ইসলাম স্বপন সরকার, সুলতান ফকির,সাবেক মেম্বার সিরাজ উদ্দিনসহ প্রমুখ এসময় বক্তারা ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ কে উদ্দেশ্য করে বলেন দ্রুত প্রধান শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়ন করার জন্য।

দুর্নীতির করে টাকার বিনিময়ে কোন অযোগ্য শিক্ষক নিয়োগ দিলে অভিভাবক ও এলাকাবাসী মেনে নিবেনা। কয়েকবার প্রধান শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েও নিয়োগ না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

error: Content is protected !!