আজকের পত্রিকা

মহিষবেড় উত্তরপাড়া মসজিদ পাঠাগারের শুভযাত্রা

পাটুয়াভাঙ্গা মহিষবেড় উত্তরপাড়া জামে মসজিদ পাঠাগারের শুভযাত্রা নবগঠিত কমিটির মাধ্যমে শুরু হয়।গতকাল বাদ মাগরিব উক্ত মসজিদের সভাপতি এনায়েত হোসেন ইকবাল ও সাবেক সভাপতি রুহুল আমীনের আনুষ্ঠানিক ঘোষণায় নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হন ফরহাদ উদ্দিন ও সাধারন সম্পাদক নির্বাচিত হন ইমাম হোসেন। উক্ত পাঠাগারের সহ সভাপতি যথাক্রমে রায়হান উদ্দিন রানা,সারোয়ার জাহান,জাকির হোসেন।সহ-সম্পাদক যথাক্রমে মোঃ সোহাগ মিয়া ও আশরাফুল ইসলাম রুপক।

সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হোন মোঃ জিয়াউর রহমান ফয়সাল, সহ-সাংগঠনিক মোঃ মামুন মিয়া,অফিস সম্পাদক মোঃ রাসেল মিয়া,সহকারী মোঃ শাহিন,অর্থ সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, সহকারী তুষার আবব্দুল্লাহ,সাহিত্য সম্পাদক মাহমুদুল হাসান নাদিম,সহকারী আজিজুল হক সুমন ও শাকিল সজিব ও রিফাত মিয়া।প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ ও সহকারী মোঃ মেরাজ ও সাদ্দাম হোসেন।প্রচার সম্পাদক মোঃ মুরাদ, সহকারী জিসান ও তুহিন।স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক মোঃ শুভ চৌধুরী ও সহকারী মোঃ সজল মিয়া।শিক্ষা সম্পাদক মোঃ রাসেল মিয়া ও সহকারী মোঃ আজিজুল হক।সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন ও সহকারী মোঃ সাঈম। ক্রীড়া সম্পাদক মোঃ শাকিল মিয়া ও সহকারী মোঃ হৃদয়,মোঃ নাছির ও মোঃ সুজন এছাড়া ও কর্যকরী সদস্য হিসেবে আছেন সুমন,মাছুম, ইমরুল কায়েস রাকিব, শামীম, শফিকুল, সাইফুল , মামুন, কাওছার ও ইসমাইল।

কমিঠি গঠন শেষে মূল্যবান বক্তব্য করোনা পরিস্থিতিতে পৃথিবী সুস্থ হওয়া ও সার্বিক কল্যানে দোআ পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম সুলতান আফজাল আইয়ূবী।এ সময় এতে আরও উপস্থিত ছিলেন মসজিদ কমিটির মোঃ ফারুক মিয়া, মসজিদের খাদেম হাবিবুর রহমান সহ গ্রামের গুণী ব্যক্তিবর্গ।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *