Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৬ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

মহানবী (সা.)-এঁর অবমাননায় কোদালিয়া তৌহিদী জনতার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদক
Nazmul
নভেম্বর ৬, ২০২০ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

মো. আরমান হোসেন
পাকুন্দিয়া উপজেলায় কোদালিয়া চৌরাস্তা বাজারে আজ শুক্রবার জুম্মার নামাজের পর মুসলিম এবং ইসলামের বিরুদ্ধে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর মন্তব্যের নিন্দা জানিয়ে এবং ফ্রান্সে মহানবী (সা.)-এঁর ব্যাঙ্গচিত্র কার্টুনে প্রদর্শনের প্রতিবাদে ধর্মপ্রাণ সর্বসাধারণ মানুষ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের ইসলাম প্রিয় তৌহিদী জনতার সর্বস্তরের মুসল্লীর আয়োজনে কোদালিয়া চৌরাস্তা থেকে মানববন্ধন শুরু করে মিছিলের মাধ্যমে কোদালিয়া ও চৌরাস্তা বাজার প্রদক্ষিণ করার পর চৌরাস্তা মোড়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চিলাখাড়া সওতোল হেরা মাদ্রাসার মুহতামিম মুফতি যুবায়ের হুসাইন এর সঞ্চালনায়, চিলাকাড়া রাশিদিয়া বালিকা মাদ্রাসার সহঃ শিক্ষক আঃ মোমেন, সভাপতিত্বে বক্তব্য রাখেন পুলেরঘাট দাখিল মাদ্রাসার শিক্ষক ও চৌরাস্তা বাজার মসজিদের ইমাম ও কতীব মাওলানা আমিনুল ইসলাম কাইয়ুম ,আল কোরাআন গবেষণা পরিষদ গাজীপুর মহানগর এর সভাপতি মোওলানা রফিকুল ইসলাম, কোদালিয়া বাজার মসজিদের খতিব মাওলানা মাহতাব উদ্দিন, কুয়েতী জামে মসজিদের খতিব মাওলানা লুৎফর রহমান,কনা ফকির জামে মসজিদের খতিব মাওলানা তাজুল ইসলাম। উপস্থিত ছিলেন অত্র এলাকার সকল মসজিদের ইমাম খতিব ও আলেম। এসময় আরোও বক্তব্য রাখেন সমাজসেবক বোরহান উদ্দিন আপন, শেখ নূর মুহাম্মদ আহাদ সিনিয়র যুগ্ম আহবায়ক ইউপি আঃলীগ প্রমুখ।

এ সময় মিছিলকারীরা ফ্রান্সে মহানবী (সা.)-এঁর ব্যাঙ্গচিত্র কার্টুনে প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট করার আহবান জানান। এ বিক্ষোভ মিছিলে কোদালিয়া ধর্মপ্রাণ সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

error: Content is protected !!