Pakundia Pratidin
ঢাকাবুধবার , ১৬ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

মরহুম আলহাজ্ব এ.বি.এম জাহিদুল হক স্মরণে নারান্দী ঐকতান যুবকল্যান সংগঠনের স্মরণসভা ও দোয়া মাহফিল

প্রতিবেদক
Nazmul
সেপ্টেম্বর ১৬, ২০২০ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

মাহিম  ইসলাম

তৎকালিন পাকুন্দিয়া- আসনের সাবেক নৌ-পরিবহন আইন,বিচার,ও সংসদ বিষয়ক উপমন্ত্রী মরহুম আলহাজ্ব এডভোকেট এ,বি,এম জাহিদুল হকের স্বরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল (১৫ সেপ্টেম্বর) নারান্দী আমলীতলা বাজার প্রাঙ্গণে সংগঠনের কার্যালয়ে এ স্বরনসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারান্দী হাইস্কুল জামে মসজিদের ইমাম ও নারান্দী ঈদগাহ মাঠের খতিব শামসুল হুদা মাওলানা।

উক্ত অনুষ্টান প্রধানত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক। আরও উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সদস্য বৃন্দ।

অনুষ্টানের প্রধান অতিথি ভিপি শফিক বলেন “জাহিদুল হক সাহেন নির্দিষ্ট কোন দলের নয়,কালের নয়।এরা সকল কালের সকল দলের।ভবিষ্যতে জাহিদুল হক সাহেবের মত কীর্তীমান পুরুষদের নিয়ে দলমত মতানৈক্যের সৃষ্টি না করে সেজন্য এলাকাবাসীর প্রতি উদাত্ত অাহ্বান রাখেন তিনি।

সংগঠনের সভাপতি সাকলাইন আফ্রিদি দুর্জয় বলেন জাহিদুল হক সাহেবের মত কীর্তীমান কর্মবীরেরা তাদের কর্মের মাধ্যমে অনাদিকাল অনন্তযুগ ধরে অামাদের অন্তরের অন্তস্থলে অাত্নার পরম অাত্মীয় হিসেবে বেঁচে থাকবে।তাদের অাদর্শকে বুকে ধরেই অরুণোদয়ের অগ্নিস্বাক্ষী হয়ে এগিয়ে যাবে অামাদের এই প্রাণের সংগঠন।

এছাড়াও স্থাণীয় ঈদগাহ মাঠের খতিবসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ বক্তৃতা দেন।সকলেই মরহুমের অাত্মার মাগফিরাত কামনা করেন

error: Content is protected !!