Pakundia Pratidin
ঢাকাবুধবার , ২৮ অক্টোবর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

মমেক শিক্ষার্থীর উদ্যোগে পাকুন্দিয়ায় ফ্রী এডমিশন গাইডলাইন সেবা

প্রতিবেদক
Nazmul
অক্টোবর ২৮, ২০২০ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ মেডিকেল কলেজে এমবিবিএস চতুর্থ বর্ষে অধ্যয়নরত পাকুন্দিয়ার শিক্ষার্থী নাঈমুর রশিদ পাকুন্দিয়ায় ফ্রী এডমিশন গাইডলাইন সেবা চালু করেছেন। এ উপলক্ষে তার পাঠানো বার্তা নিম্নরূপ :-

আসসালামু আলাইকুম।
আশা করি সকলেই ভাল আছেন। আমি নাঈমুর রশীদ,বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজে এমবিবিএস চতুর্থ বর্ষে অধ্যয়নরত আছি। আমার বাড়ি পাকুন্দিয়া উপজেলার কুমরী গ্রামে। আমি এসএসসি পর্যন্ত গ্রামে থেকেই পড়াশোনা করেছি এবং আমি মধ্যবিত্ত পরিবারের সন্তান।

যেহেতু আমি গ্রামে পড়াশোনা করেছি তাই গ্রামের পড়াশোনা ব্যবস্থা সম্পর্কে মোটামুটি জানাশোনা আছে।গ্রামে অনেক মেধাবী শিক্ষার্থীরা আছে যারা একটু সঠিক গাইডলাইনের অভাবে সফলতার শিখরে পৌঁছাতে ব্যর্থ হয়।আবার ঢাকা যেয়ে কোচিং করার মতো তেমন সামর্থ্যও অনেকের থাকেনা।সেইজন্য অনেক মেধাবী শিক্ষার্থীরা তাদের মেধা প্রকাশের সুযোগ থেকে বঞ্চিত হয়।

যেহেতু আমি গ্রামে পড়াশোনা করেছি এবং আমার শেখড় গ্রামে মিশে আছে সেই দায়বদ্ধতা থেকে আমি আমার নিজ উপজেলার মেডিকেল ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের জন্য ছোট পরিসরে নিজের ক্ষুদ্র অভিজ্ঞতা থেকে ফ্রী অনলাইন এবং অফলাইন গাইডলাইনের ব্যবস্থা করতে চাচ্ছি।

সেখানে আমি আমার সুবিধামতো সর্বোচ্চ বিলিয়ে দেওয়ার চেষ্টা করব।আমি চাই আমার এলাকার একটি শিক্ষার্থীও যেনো সঠিক গাইডলাইন থেকে বঞ্চিত না হয়।

আমি সকলের সহযোগিতা এবং দোয়া কামনা করছি।

নাঈমুর রশীদ
ময়মনসিংহ মেডিকেল কলেজ
এমবিবিএস(চতুর্থ বর্ষ)
০১৭৪২২৬২২৬৪

 

error: Content is protected !!