Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ১২ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পোড়াবাড়ীয়া মাদ্রাসার নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
আগস্ট ১২, ২০২২ ১১:৩২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়া উপজেলার পোড়াবাড়ীয়া পশ্চিমপাড়া নুরুল কুরআন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা’র নতুন ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শুক্রবার (১২ আগষ্ট) দুপুরে ভিত্তিপ্রস্থর স্থাপনের শুভ উদ্বোধন করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা, বিশিষ্ঠ শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব এম.এ মান্নান মানিক।

এ সময় উপস্থিত ছিলেন পাকুন্দিয়া সরকারী কলেজের অধ্যক্ষ কফিল উদ্দীন, এম.এ মান্নান মানিক কলেজের অধ্যক্ষ জসিম উদ্দীন, মাদ্রাসার সভাপতি এম,মোনায়েম হিরু, মাদ্রাসার মোহতামিম, সমাজ সেবক মুখলেসুর এম ভূঁইয়া, শিক্ষক এম.এস আল-মামুন, কামরুল হাসান, সিও সজিব, সমাজ সেবক ফিরোজ, ছাত্রনেতা সোহেল প্রমুখ।

উল্লেখ্য, মাদ্রাসায় জায়গা সংকুলান না হওয়ায় নতুন করে প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠাতা নিজ তহবিল থেকে প্রায় পনেরো লক্ষ টাকা দিয়ে জায়গা ক্রয় করেন তিন তলা ভবন করার জন্য। প্রাথমিক অবস্থায় এক তলার কাজ সম্পূর্ণ করবেন বলে জানা যায়। মাদ্রাসা পরিচালনার সমস্ত ব্যয় তিনি তাঁর ব্যক্তিগত তহবিল থেকে বহন করে থাকেন। তিনি জানান, তাঁর ইচ্ছা এ মাদ্রাসাটি থেকে ধনী গরীব সকল শ্রেণীর ছেলেরা দ্বীনি শিক্ষা নিয়ে নিজ ও দেশকে আলোকিত করবে।”

উদ্বোধনের পূর্ব মূহুর্তে অতিথিরা

পাপ্র/সুআআ

error: Content is protected !!