Pakundia Pratidin
ঢাকাশুক্রবার , ৩১ জুলাই ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাটুয়াভাঙ্গা ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সভাপতি মানিক, সম্পাদক রুহুল

প্রতিবেদক
Nazmul
জুলাই ৩১, ২০২০ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার

“আসুন মাকে ভালবাসি, ধূমপান ও মাদক কে না বলি” প্রত্যয়ে ধূমপান ও মাদক মুক্ত উপজেলা গড়তে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়ন ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (৩১ জুলাই) সকালে উপজেলা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরিকুল হাসান শাহীনের যৌথ স্বাক্ষরে ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন করা হয়।

এতে শিমুলিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক একরাম হোসেন মানিকে সভাপতি, মনিপুর উচ্চ বিদ্যালয়ের (ঢাকা) সিনিয়র শিক্ষক ও পাটুয়াভাঙ্গার কৃতিসন্তান রুহুল আমিনকে সাধারণ সম্পাদক ও মো.হুমায়ুন করির কে সাংগঠনিক সম্পাদক করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, ব্যাংক কর্মকর্তা বায়তুল্লহ সিনিয়র সহ সভাপতি, আজিজুল হক সুমন,ব্যাংক কর্মকর্তা মাসুদুর রহমান,ওমর সিদ্দিক, পাটুয়াভাঙ্গা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেলাল উদ্দিন ভূঞা, সহকারী শিক্ষক হাদিউল ইসলাম ও আলী আকবরকে সহ সভাপতি করে ৫১ সদস্য বিশিষ্ট হোসেন্দী ইউনিয়ন কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে গত রবিবার সামাজিক দূরত্ব বজায় রেখে শিমুলিয়া স্কুল এন্ড কলেজ ভবনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিমুলিয়া স্কুল এন্ড কলেজের প্রভাষক একরাম হোসেন মানিকের সভাপতিত্বে ও পুলেরঘাট আঞ্চলিক ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মেহেদী হাসান নৌশাদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির আহ্বায়ক ও পিডিপির চেয়ারম্যান অ্যাডভোকেট আ.ন.ম তানভীর হায়দার ভূঞা, হাজী জাফর আলী ডিগ্রি কলেজের প্রভাষক ও উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক তরিকুল হাসান শাহিন।

এ সময় পুলেরঘাট আঞ্চলিক প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা ছাত্র লীগের সাবেক উপ-আইন বিষয়ক সম্পাদক ও অ্যাডভোট দেওয়ান আলী হোসেন সুজন, পাকুন্দিয়া অনার্স এন্ড মাষ্টার্স ছাত্র কল্যাণ সংগঠনের সাবেক সভাপতি সহকারী শিক্ষক এমএস আল-মামুন, পৌর কমিটির সমন্বয়কারী আতাউর রহমান সোহাগ, যুগ্ন -আহ্বায়ক হোসাইন মোহাম্মদ ফরহাদ, হোসেন্দী ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক সহকারী শিক্ষক ইজাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এস এম রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

error: Content is protected !!