Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়া প্রতিদিন হোক বস্তুনিষ্ঠ সংবাদের প্রতীক

প্রতিবেদক
pakundia pratidin
জুন ৯, ২০২০ ৩:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শেখ খায়রুল আলম

একটি দেশের চালিকা শক্তির মাধ্যমগুলোর মধ্যে একটি হলো সংবাদ বা গণমাধ্যম। এজন্যই সংবাদ মাধ্যমকে জাতির বিবেক হিসেবে আখ্যায়িত করা হয়।সময়ের পরতে পরতে পাকুন্দিয়ার জনপ্রিয় অনলাইন পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন” ৬ষ্ঠ বর্ষে পর্দাপণ করলো। পথচলার এ মাহেন্দ্রক্ষণে আমি আমার ব্যক্তিগত পক্ষ থকে পত্রিকার সাথে সংশ্লিষ্ট সকল দায়িত্বশীল এবং সকল পাঠক তথা পাকুন্দিয়ার সর্বস্থরের জনতার প্রতি রইলো উষ্ণ অভিনন্দন ও প্রাণঢালা শুভেচ্ছা।

সেই সাথে সম্পাদনা পরিষদকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি এজন্য যে,পাকুন্দিয়া শহরে প্রথম এই অনলাইন ভিত্তিক পাকুন্দিয়া প্রতিদিন তাদের কার্যক্রম শুরু করে ৬ষ্ঠ বর্ষে পদার্পিত হয়েছে।এবং এই স্বল্প সময়েই পত্রিকাটি অঞ্চলভিত্তিক সংবাদ প্রকাশে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।

আমিও মনে করি সাংবাদিকরা দেশ, জাতি সমাজের বিবেক ও দর্পণ। দর্পণে যেমন প্রতিচ্ছবি ভেসে উঠে তেমনি পাকুন্দিয়া প্রতিদিন ভেসে উঠছে সমাজের সুখ,দুঃখ,সফলতা, ব্যর্থতা, আলোচনা,পর্যালোচনা, নিপিড়িত , নির্যাতিত মানুষের জলন্ত প্রতিচ্ছবি। পাকুন্দিয়ার মানুষের পাশে বন্ধুর মত দাড়িয়ে সব সময় সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাচ্ছে।

দেশ জাতি গড়ার অন্যতম সহযোগী মিডিয়া হিসেবে পাকুন্দিয়া প্রতিদিন নতুন বর্ষে, নতুন চেতনায় পথ চলা শুরু করুক। সকল অন্যায় ,অবিচার ও দুর্নীতির বিরুদ্ধে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে হলুদ সাংবাদিকতা রুখে দিয়ে দেশের কল্যাণে কাজ করে যাবে এমনটিই আমাদের প্রত্যাশা।

তরুণ সংগঠক ও ছাত্রনেতা, পাকুন্দিয়া।

error: Content is protected !!