Pakundia Pratidin
ঢাকাবুধবার , ২ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় সিঙ্গুয়া নদী রক্ষায় মানববন্ধন ও আলোচনা

প্রতিবেদক
Nazmul
ডিসেম্বর ২, ২০২০ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া, কিশোরগঞ্জ, নেত্রকোনা জেলাব্যাপী হাজারও মানুষের জীবিকা উপার্জন ও অত্র অঞ্চল রূপ বৈচিত্রের ধারক বাহক এ সিংগুয়া নদী থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দূষণ প্রতিরোধ ও খননের মাধ্যমে অবাধ পানি প্রবাহ নিশ্চিত করার দাবিতে – নদী বিষয়ক পত্রিকা- রিভার বাংলার আয়োজনে মানববন্ধন ও আলোচনা সভা আজ বুধবার( ২ ডিসেম্বর) সকাল ১১ টায় পুলেরঘাট বাজারে সিঙ্গুয়া নদীর পাড় ভৈরব কিশোরগঞ্জ হাইওয়ে রোডে অনুষ্ঠিত হয়েছে।

অত্র অঞ্চলের পরিচিত সামাজিক কর্মী রুহুল আমিনের সভাপতিত্বে ও সামাজিক সাংস্কৃতিক কর্মী জিয়াউল হক বাতেনের সঞ্চালনায় এতে নদী রক্ষার নানা বিষয়ে বক্তব্য রাখেন রিভার বাংলার সম্পাদক ফয়সাল আহাম্মেদ।

এতে আরও বক্তব্য রাখেন মাহবুবুল আলম, প্রভাষক একরাম হোসেন মানিক, শওকত আকবর, তারেক হাসনাত তারেক, জাকির হোসেন জুয়েল,কবি গোলাপ আমিন, মঞ্জুরুল ইসলাম,প্রভাষক শরীফুল ইসলাম, আফসার আফসারী, ডি এম শরীফুল ইসলাম রুবেল, সুলতান আফজাল আইয়ূবী, শেখ নজরুল ইসলাম, মেহেদী হাসান নওসাত, আকিবুর রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা সিংগুয়া নদী থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ, দূষণ প্রতিরোধ ও খননের মাধ্যমে অবাধ পানি প্রবাহ নিশ্চিত করার লক্ষ্যে নদী পুন:খনন সহ সরকারের উর্দ্ধতন মহলের সুদৃষ্টি কামনা করেন। রিভার বাংলার এ সৃজনশীল আয়োজনে রিভার বাংলার কর্মীসহ স্থানীয় গণ্যমাণ্য ও সর্বসাধারনের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

error: Content is protected !!