শিফা ব্লাড ব্যাংক
আজকের পত্রিকা ইসলাম ও জীবন তাজা খবর

পাকুন্দিয়ায় শিফা ব্লাড ব্যাংক এর উদ্যোগে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল

পাকুন্দিয়া পাইলট উচ্চবিদ্যালয় এর সামনে থেকে  আজ সকাল সাড়ে ১০টায়  ইসলামের বিরুদ্ধে ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁর মন্তব্যের নিন্দা জানিয়ে এবং ফ্রান্সে মহানবী (সা.)-এঁর ব্যাঙ্গচিত্র কার্টুনে প্রদর্শনের প্রতিবাদে শিফা ব্লাড ব্যাংকের উদ্যোগে ও অন্যান্য সামাজিক সংগঠন কে সাথে নিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেন।

এ সময় নারান্দী ইউনিয়নের সামাজিক সংগঠন ঐক্যতান স্পোটিং ক্লাব ও হিলফুলফুজুল যুবসংঘ, ছোট আজলদি থেকে আসা জনকল্যাণ ফাউন্ডেশন উক্ত বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অংশগ্রহন করেন  ।, মিছিলটি পাকুন্দিয়া বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করার পর পাটমহল মোড়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত করেন।

এতে বক্তব্য রাখেন শিফা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচলক জনাব মোঃ দিদারুল ইসলাম, প্রয়াসের সহ সভাপতি মোঃ আপন,  হিলফুজুল এর সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান, জনকল্যাণ এর সম্মানিত সদস্য মোঃ হৃদয়,  নারান্দী বড়বাড়ি জামে মসজিদের সম্মানিত খতিব মাওঃ রুহুল আমিন চাষী, এতে আরো বিভিন্ন সামাজিক সংগঠনের নেতারা উস্থিত ছিলেন।সঞ্চালনায় ছিলেন এস এ সম্রাট ।

এ সময় বক্তারা ফ্রান্সে মহানবী (সা.)-এঁর ব্যাঙ্গচিত্র কার্টুনে প্রদর্শনের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট করার আহবান জানান। এ বিক্ষোভ মিছিলে পাকুন্দিয়ার ধর্মপ্রাণ সর্বসাধারণের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *