Pakundia Pratidin
ঢাকাসোমবার , ২ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় শতাধিক টিউবওয়েল স্থাপন করে দিলেন কুয়েত প্রবাসী ইউনুস নাদিম

প্রতিবেদক
Nazmul
নভেম্বর ২, ২০২০ ৮:৪৮ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : পাকুন্দিয়ায় অসহায় গরিবদের বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে চরাঞ্চলসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় একশতরও অধিক টিউবওয়েল স্থাপন করে দিলেন কুয়েত প্রবাসী মোহাম্মদ ইউনুস নাদিম।

ইউনুস নাদিম উপজেলার জাংগালিয়া ইউনিয়নের চরকাওনা গ্রামের মো আসাদুজ্জামানের পুত্র। দীর্ঘ দিন যাবৎ তিনি কুয়েতে অবস্থান করছেন। সেখানে বসে তিনি তার ছোট ভাই ইয়াকুব নাদিমের মাধ্যমে দরিদ্র মানুষের মাঝে টিউবওয়েল স্থাপন করে চলেছেন। এই বিষয়ের জানতে চাইলে ফোনে ইউনুস নাদিম বলেন, আমি বাড়িতে থাকা অবস্থায় পাকুন্দিয়ার দরিদ্র মানুষের টিউবওয়েলের অভাবে পানি সংকট স্বচক্ষে দেখেছি, তাই কুয়েতে এসে একটা এজেন্সির মাধ্যমে আমি আমার এলাকার দরিদ্র মানুষের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে টিউবয়েল স্থাপন করছি।আমার লক্ষ্য হচ্ছে পাকুন্দিয়ায় দরিদ্র-অসহায় যারা আছেন, যাদের টিউবওয়েল নেই তাদের টিউবওয়েল স্থাপন করে দিয়ে তাদের মুখে হাসি ফোটানো।

টিউবওয়েল স্থাপনের কার্যক্রম সম্পর্কে জানতে চাইলে পাকুন্দিয়ার অনলাইন প্লাটফর্ম ‘ভয়েস অব পাকুন্দিয়া’র এডমিন এস এম রায়হান ‘পাকুন্দিয়া প্রতিদিন’কে জানান, ইউনুস নাদিম ভাইয়ের মাধ্যমে দরিদ্র মানুষের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহ হয়েছে এটা আমাদের পাকুন্দিয়াবাসীর জন্য খুশির সংবাদ। তার মতো সমাজের সকল শ্রেণি-পেশার মানুষ সমাজের উন্নয়নে এগিয়ে আসলে সমাজের চিত্র পাল্টে যাবে বলে আমি মনে করি।

এ বিষয়ে পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ইউনুস নাদিমের টিউবওয়েল স্থাপনের কার্যক্রম সম্পর্কে আমি শুনেছি, তার এই কার্যক্রমকে আমি সাধুবাদ জানাই। এই কার্যক্রমেরক্রমের ফলে দরিদ্র মানুষের পানি সংকট কিছুটা হলেও দূর হবে।

error: Content is protected !!