Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ২৬ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় ব্যাডমিন্টন ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদক
Nazmul
জানুয়ারি ২৬, ২০২১ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

পাকুন্দিয়া উপজেলার চন্ডিপাশা ইউনিয়নে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার চন্ডিপাশা বন্ধু বাজার সংলগ্নে এ খেলা অনুষ্ঠিত হয়। গত ২৮ ডিসেম্বর এলাকার যুব সমাজের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু হয়। এতে ফাইনালে উত্তীর্ণ হয় এস.এ ডেকোরেটর কোদালিয়া ও সাদেক ব্যাডমিন্টন দল ঘাগড়া।

প্রচণ্ড শীতকে উপেক্ষা করে হাজারো দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন। খেলায় বিজয়ী দলকে একটি বাইসাইকেল ও রানার্সআপ দলকে এলইডি টিভি পুরস্কার হিসেবে দেওয়া হয়। গ্রামের তরুণ যুবকদের আয়োজনে এ টুর্নামেন্টের ফাইনাল খেলায় কোদালিয়া গ্রামের এস.এ ডেকোরেটরকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ঘাগড়া গ্রামের সাদেক ব্যাডমিন্টন দল।

এ খেলায় মো. অলি উল্লাহ্ ও মো.আলী আজগরের সঞ্চালনায় মো. লেহাজ উদ্দিন রঙ্গু মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাকুন্দিয়া পৌরসভার সাবেক মেয়র এড.জালাল উদ্দিন (জালাল)। খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চন্ডিপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মইন উদ্দিন, পুলেরঘাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বদরুল আলম (বকুল), ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন (মিলন) ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আঃ মোমেন মাস্টার ।

error: Content is protected !!