Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় নকল ব্র্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদক : কিশোরগঞ্জের পাকুন্দিয়ার সর্বত্রই চলছে নকল ব্র্যান্ডরোলযুক্ত নকল বিড়ি বিক্রি। স্থানীয় প্রশাসনের নজর এড়িয়ে গোপনে সংঘবদ্ধ একটি চক্র উপজেলার আনাচে-কানাচে এসব নকল বিড়ি ক্রয়-বিক্রয় করে আসছে।

এতে সরকার মোটা অঙ্কের রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। ২৮ সেপ্টেমর বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত কিশোরগঞ্জ কাস্টম সুপার মো: আ: রাজ্জাক এর নেতৃত্ব ৮ সদস্য বিশিষ্ট টিম গোপন সংবাদের ভিত্তিতে পাকুন্দিয়া পৌর সদর বাজারের দিলীপ বিড়ির ডিলার কাজল ব্রার্দাস মালিক মো:ফিরোজ মিয়ার গোডাউনে ১ বস্তা দিলীপ বিড়ি, মির্জাপুর বাজারের ব্যাবসায়ী অজিত শাহার ছেলে ভোলা শাহার গোডাউন হতে ১ বস্তা নতুন বিড়ি, পাশে থাকা অপুর গোডাউন হতে ১ বস্তা নতুন বিড়ি, দিলীপ জব্দ করা হয়। একই দিনে উপজেলার মঠখোলা বাজারের ব্যাবসায়ী শাহা পরান স্টোরের মালিক ঈশা খাঁ ভুইয়া গোডাউন হতে রাজ্জাক বিড়ি, ঝরনা বিড়ি, নতুন বিড়ি, দিলীপ বিড়ি সহ মোট ২ বস্তা নকল নকল ব্র্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ করা হয়। এসময় ৫ বস্তায় ১ লক্ষ ৭৮০০০ হাজার শলাকা নকল ব্র্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ করা হয়।

কিশোরগঞ্জ কাস্টম সুপার মো: আ: রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযানে ৫ বস্তায় ১ লক্ষ ৭৮০০০ হাজার শলাকা নকল ব্র্যান্ডরোল যুক্ত বিড়ি জব্দ করা হয়। ডিলার ও ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে। এই অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

পাপ্র/সুআআ

error: Content is protected !!