Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ৮ অক্টোবর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় জনসাধারণের মাঝে বিনামূল্যে ৩৫০ মাস্ক বিতরণ

প্রতিবেদক
Nazmul
অক্টোবর ৮, ২০২০ ৫:০৮ অপরাহ্ণ
Link Copied!

 নিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সেচ্ছাসেবী, শিক্ষক ও সমাজসেবক, মিডিয়াকর্মী মো. স্বপন হোসেন বিনামূল্যে জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন। গতকাল (বুধবার) ০৭/১০/২০২০ইং পাকুন্দিয়া উপজেলার টুঠারজঙ্গল বায়তুল কুরআন হাফিজিয়া মাদরাসা, কাওয়ালীকান্দা বায়তুল কুরআন ফুরকানিয়া মাদরাসা, কাওয়ালীকান্দা পশ্চিমপাড়া জামে মসজিদ ও কাওয়ালীকান্দা পূর্বপাড়া বায়তুন নূর জামে মসজিদে বিনামূল্যে ৩৫০ (পিস) সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক হস্তান্তর করা হয় টুঠারজঙ্গল বায়তুল কুরআন হাফিজিয়া মাদরাসার শিক্ষক ও খানকায়ে সিদ্দিকীয়া হুসাইনীয়া জামে মসজিদের ইমাম ও খতিব জনাব হাফেজ মো. আল আমিন শেখ, কাওয়ালীকান্দা বায়তুল কুরআন ফুরকানিয়া মাদরাসার শিক্ষক ও কাওয়ালীকান্দা পশ্চিমপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব জনাব হাফেজ মো. সাকিব হাসান ও কাওয়ালীকান্দা পূর্বপাড়া বায়তুন নূর জামে মসজিদের খতিব ও সুখিয়া তা’মিরুল উম্মাহ মাদরাসার প্রিন্সিপাল জনাব মাওলানা আনোয়ার হোসেন আজহারি সাহেব প্রমুখ।

মাস্ক হস্তান্তর শেষে মাস্ক ব্যবহারের নিয়মাবলি সরাসরি দেখিয়ে দেন তিনি। সর্বসাধারণের খেদমতের প্রত্যাশাব্যক্ত করার পাশাপাশি নিজের জন্য দোয়াও চেয়েছেন তিনি।

error: Content is protected !!