Pakundia Pratidin
ঢাকারবিবার , ১৫ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় কর্মবিরতিতে কালেক্টরেট সহকারীরা

প্রতিবেদক
Nazmul
নভেম্বর ১৫, ২০২০ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

পদবী ও গ্রেড উন্নীতকরণের দাবিতে কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছেন কালেক্টরেট সহকারী সমিতির সদস্যরা। রোববার সকাল ৯টা থেকে উপজেলা পরিষদ চত্বরে জড়ো হয়ে এ কর্মবিরতি শুরু করে তারা। আগামি ৩০নভেম্বর পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি কর্মসূচী পালন করা হবে জানা গেছে।

গ্রেড ও পদবী পরিবর্তনের দাবি সম্বলিত ব্যানার টানিয়ে কর্মসূচী পালন করছেন উপজেলা নির্বাহী অফিস ও সহকারী কমিশনার (ভূমি)কার্যালয়ের কর্মচারীরা। তারা হলেন, উপজেলা নির্বাহী অফিসের অফিস সুপার মো.আবুল কালাম, অফিস সহকারী মো.রিয়াজ উদ্দিন, একেএম দেলোয়ার হোসেন, ষাঁট মুদ্রাক্ষরিক মো.সোহান মিয়া, হিসাব সহকারী মো.মাহবুবুল ইসলাম এবং উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী মো.জিয়াউর রহমান, মোছা.রেজিয়া খাতুন, আবদুছ সবুর মো.তাইয়োব, মো.আতাউর রহমান ও নাজির মো.শাহ্ আলম প্রমুখ।

কর্মবিরতিকালে সাংবাদিকদের তারা বলেন, সচিবালয়ে কর্মরত কর্মচারীদের গ্রেড ও পদবী ইতোমধ্যে পরিবর্তন করা হয়েছে। সেক্ষেত্রে আমাদের বঞ্চিত করা হচ্ছে। পদবী ও গ্রেড উন্নীতকরণের দাবিতে কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ৩০নভেম্বর পর্যন্ত পূর্ণ দিবস কর্মবিরতি শুরু করেছি। দাবি আদায়ে কেন্দ্রীয় কমিটির সকল কর্মসূচী শান্তিপূর্ণভাবে পালন করা হবে।

error: Content is protected !!