আজকের পত্রিকা রাজনীতি

পাকুন্দিয়ায় ইসলামী আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

 

স্টাফ রিপোর্টার:

পীর সাহেব চরমোনাইর ইসলামী আন্দোলন বাংলাদেশে পাকুন্দিয়া উপজেলা শাখার ঈদ পূর্ণমিলনী ও পূর্ণাঙ্গ কমিটি গঠন অনুষ্ঠান গতকাল ১২ ই আগস্ট বুধবার সন্ধ্যায় উপজেলার ডি এম এ ই মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে সংগঠনটির ২৫ সদস্য বিশিষ্ট উপজেলা পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এবং পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ পূর্ণমিলনী ও ঘরোয়া সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির নবগঠিত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুফতি শরিফুল ইসলাম,সহ-সভাপতি ক্বারী তোফায়েল আহমাদ,সেক্রেটারী মাও: আরিফুল ইসলাম ভুঞা, জয়েন্ট সেক্রেটারী মাও: আতহার আলী,সাংগঠনিক সম্পাদক মাও: খাইরুল ইসলাম,সহ- সাংগঠনিক সম্পাদক মুহা: সাকিবুল ইসলাম,প্রচার সম্পাদক মাও: আফজাল হোসাইন,সহ সম্পাদক ক্বারী উবাইদুল্লাহ বেলালী, দফতর সম্পাদক মাও: আজিজুল হক, সহ-দফতর মুহা. আ: রহমান,অর্থ সম্পাদক আতাউর রহমান,সহ অর্থ সম্পাদক সিদ্দিক হুসাইন,প্রশিক্ষণ সম্পাদক মাও: খালেদ মাছুম, সহ – প্রশিক্ষণ মাও: ইমদাদুল্লাহ,ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও: আল আমীন,শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাও: ইমরান হোসাইন
বিপ্লবী,আইন বিষয়ক বিষয়ক সম্পাদক মাও: আবু রয়হান, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মাও: আজিজুল হক,সমাজ কল্যান মাও : মোশাহিদুল ইসলাম, মহিলা পরিবার বিষয়ক সম্পাদক জাকারিয়া সেলিম,শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক মাও ফরিদুল ইসলাম, সদস্য মাও: আ: সামাদ, মাও: মাছুম বিল্লাহ,মাও: ইমরান হোসেন।

সংগঠনটির উপজেলা সভাপতি জননেতা মুফতি শরিফুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারী আরিফুল ইসলাম ভূঞার সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন স্থানীয় ইসলামী আন্দোলনের কর্মী ও সহযোগী সংগঠন সমূহের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সাধারন জনতা।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *