Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ১১ মার্চ ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

পাকুন্দিয়ায় ইশা ছাত্র আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত  

প্রতিবেদক
pakundia pratidin
মার্চ ১১, ২০২১ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

ইশা ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ’২১) বিকালে পৌর বাজারস্থ কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহণ সভা অনুষ্ঠিত হয়।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন আলম রানার সঞ্চালনায় শপথ গ্রহণ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পাকুন্দিয়া উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি শরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পাকুন্দিয়া উপজেলা ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা সাকিবুল হাসান।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পাকুন্দিয়া উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি মাহবুবুর রহমান, সহ সভাপতি সালমান ফার্সি রিয়াদ, সাধারণ সম্পাদক শাহিন আমল রানা, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম বিন আব্দুল্লাহ, প্রশিক্ষণ সম্পাদক মুহা. সজিবুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা. আব্দুল হাকিম অপু, অর্থ সম্পাদক মুহা.দিদারুল ইসলাম, দফতর সম্পাদক মুহা. শাহিন মিয়া, কওমি মাদরাসা বি. সম্পাদক মুহা.মোজাম্মেল হক সরণ, আলিয়া মা.বি.সম্পাদক মুহা.আমিনুল ইসলাম, কলেজ বিষয়ক সম্পাদক মুহা. আরিফুল ইসলাম, স্কুল বিষয়ক সম্পাদক মুহা. মোজাম্মেল হক, ছাত্র কল্যান সম্পাদক
মুহা. শিহাব উদ্দিন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহা.জাকারিয়া হোসাইন ও কার্যকরী সদস্য হিসেবে আলফাজ সরকার মনোনীত হয়েছেন।

গত ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত উপজেলা সম্মেলনে কিশোরগঞ্জ জেলা সহ সভাপতি ছাত্রনেতা সাইফুল ইসলাম ২০২০ সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২১ সেশনের জন্য উর্ধ্বতন তিনজনের নাম ঘোষণা করেন।

 

error: Content is protected !!