Pakundia Pratidin
ঢাকাবুধবার , ৫ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোনায় ট্রলার ডুবে নিহত ১৭ নিঁখোজ ১

প্রতিবেদক
Nazmul
আগস্ট ৫, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

 

স্টাফ রিপোর্টার :

আজ বুধবার দুপুর বেলা ১২ টার দিকে নেত্রকোনার উচিতপুর ট্রলার ডুবে ১৭ জনের মৃত্যু হয়। ট্রলারটি উচিতপুর হাওড়ের গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে পৌঁছলে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে বেলা ১২ টার দিকে ডুবে যায়। এতে ১৮ জন যাত্রী নিখোঁজ হন এবং বাকীরা সাঁতরে কিনারে উঠে।

জানা যায় আজ সকালে ময়মনসিংহ সদর উপজেলার চরশিরতা ইউনিয়নের কোণাপাড়া গ্রাম ও আটপাড়া উপজেলার তেলিগাতি গ্রাম থেকে ৪৮জন লোক উচিতপুর এসে ট্রলারে করে ভ্রমণে বের হন। ট্রলারটি উচিতপুর হাওড়ের গোবিন্দশ্রী রাজালী কান্দা নামক স্থানে পৌঁছলে উত্তাল ঢেউয়ের কবলে পড়ে বেলা ১২ টার দিকে ডুবে যায়। এতে ১৮ জন যাত্রী নিখোঁজ হন এবং বাকীরা সাঁতরে কিনারে উঠে।

ট্রলার ডুবির খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম, মদন থানা পুলিশ ও মদন ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আহমেদুল কবিরের নেতৃত্বে ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেন। প্রায় ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করে ১৭ জনের লাশ উদ্ধার করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহম্মেদ জানান, ‘মদন হাওরে নৌকা ডুবিতে দুই শিশুসহ ১৭ টি লাশ উদ্ধার করা হয়েছে। ১ জন নিখোঁজ রয়েছেন।এবং এখনো উদ্ধার কাজ চলছে।’

error: Content is protected !!