Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ১ সেপ্টেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

নারান্দী ঐকতান যুবকল্যান সংগঠন এর কমিটি গঠন।

প্রতিবেদক
Nazmul
সেপ্টেম্বর ১, ২০২০ ১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মহিম ইসলাম : পাকুন্দিয়া উপজেলার নারান্দীতে সামাজিক,সেচ্ছাসেবী,রক্তদান ও সেবামুলক সংগঠন “নারান্দী ঐকতান যুবকল্যান সংগঠন এর, কমিটি গঠন করা হয়েছে।

উক্ত কমিটিতে নবনির্বাচিত সভাপতি হয়েছে সাকলাইন আফ্রিদি দূর্জয়, সহ সভাপতি ইশতিয়াক আহমেদ ইমন ও শাহরিয়ার হোসেন। সাধারন সম্পাদক – রাকিবুল হাসান, যুগ্ম সাধারন জহিরুল ও রবিন। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছে জাকির হোসেন ও কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছে আবু কাউসার।

সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন “নারান্দী ঐকতান যুবকল্যান সংগঠন” এর অন্যতম অঙ্গীকার হচ্ছে মাদক, সন্ত্রাস মুক্ত সমাজ গঠনসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দুর করণ ও দূর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

নবনির্বাচিত কমিটির সভাপতি সাকলাইন আফ্রিদি দুর্জয় বলেন নারান্দীতে আমরা চাই যুব সমাজকে নিয়ে সমাজের উন্নয়ন মুলক কাজ করতে সকলের সহযোগিতায় সমাজ থেকে মাদক নির্মূলের কাজ করে যাবো। নারান্দী ঐকতান যুবকল্যান সংগঠন এর অন্যতম ভূমিকা থাকবে মাদক মুক্ত সমাজ, নিরক্ষরতা মুক্ত সমাজ, রক্তদান, অসহায় মানুষের পাশে দাড়িয়ে সাহায্য সহযোগিতা করা।

উক্ত কমিটির উপদেষ্টা মন্ডলির সদস্যরা হচ্ছেন এম এ মান্নান মানিক কলেজ এর প্রতিষ্টাতা, শিল্পপতি এম এ মান্নান মানিক ও নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ভিপি শফিক।

error: Content is protected !!