Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

দেবহাটার অপহৃত কিশোরী পাটকেলঘাটায় উদ্ধার

প্রতিবেদক
Nazmul
জানুয়ারি ২, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

 দেবহাটা থেকে অপহৃত কিশোরী প্রিয়াঙ্কা মন্ডল (১৬) কে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র’র নেতৃত্বে পুলিশ সদস্যরা পাটকেলঘাটা থানার উত্তর শার্শা গ্রামে অভিযান চালিয়ে ভিকটিম কিশোরীকে উদ্ধার করে। সে দেবহাটা উপজেলার টিকেট গ্রামের রবীন্দ্রনাথ মন্ডলের মেয়ে।

গত ১৭ ডিসেম্বর ওই কিশোরীকে অপহরন করা হয় দাবী করে তার পরিবার দেবহাটা থানায় একটি মামলা (নং-০১/১২/২০২০) দায়ের করেন। ওই মামলায় পাটকেলঘাটা থানার উত্তর শার্শা গ্রামের সুজিত দাশের দুই ছেলে উদয় দাশ ও মনিশংকর দাশ ছাড়াও একই গ্রামের মৃত বাবুরালী দাশের ছেলে গোবিন্দ দাশ এবং মির্জাপুরের পঞ্চানন দাশের ছেলে পলাশ দাশকে আসামী করে ভিকটিমের পরিবার।

এসব আসামীদের মধ্যে পলাশ দাশ ও গোবিন্দ দাশকে ইতোমধ্যে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হলেও পলাতক রয়েছে মামলার মুল আসামী উদয় দাশ ও তার ভাই মনিশংকর দাশ। পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র বলেন, ভিকটিম কিশোরীকে উদ্ধার পরবর্তী আদালতে সোপর্দ করা হয়েছে। এ মামলায় আগেই দুজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেপ্তারেও অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

error: Content is protected !!