Pakundia Pratidin
ঢাকাশনিবার , ৪ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

দর্শকের মন জয় করছে তাহসান মাহির ‘তবু ভালোবাসি’

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুন ৪, ২০২২ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : মাবরুর রশীদ বান্নাহ। সময়ের জনপ্রিয় এক নির্মাতার নাম। ২০১১ সালের বিজয় দিবসে বান্নার রচনা ও পরিচালনায় প্রথম নাটক দিয়েই বাজিমাত করেন তিনি। ব্যতিক্রমধর্মী গল্প আর নির্মাণে মুন্সিয়ানা দেখিয়ে তৈরি করেছেন নিজস্ব পরিচিতি।এক যুগের বেশি সময় সাফল্য পাওয়া তরুণ নির্মাতাদের মধ্যে তিনি অন্যতম একজন।বর্তমানে সব শ্রেণির দর্শকদের কাছেই বান্নাহর নাটক মানে অন্যরকম ভালো লাগা। একের পর এক হিট নাটকের পাশাপাশি নতুন শিল্পী এবং জুটি উপহার দিয়ে যাচ্ছেন তিনি।সারা বছরই নাটক-টেলিফিল্ম নির্মাণে ব্যস্ত থাকেন বান্নাহ। সেই ধারাবাহিকতায় এবার দর্শকদের সামনে একসঙ্গে হাজির হয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও তরুন প্রজন্মের মেধাবী অভিনেত্রী সামিরা খান মাহি। নাটকের নাম ‘তবু ভালোবাসি’। গত (২৯ মে) জি-সিরিজের ইউটিউব চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়েছে। একটি ভিন্নধর্মী রোমান্টিক গল্প নিয়ে এ নাটকটি এগিয়েছে।

এ নাটক প্রসঙ্গে তাহসান খান বলেন,‘বেশ আলাদা গল্পের একটি নাটক। আমার চরিত্রটিও চমৎকার। আমার সঙ্গে মাহি অভিনয় করেছে এখানে। সব মিলিয়ে নাটকটি ভালো হয়েছে বলেই মনে হয়। আশা করছি দর্শকও উপভোগ করবেন এটি।”

নাটকটি নিয়ে মাহি বলেন,‘এই প্রথম তাহসান ভাইয়ের সঙ্গে জুটি বেঁধে কাজ করলাম। অসাধারণ অভিজ্ঞতা হয়েছে। বান্নাহ ভাই পরিচালক হিসেবে যেমন হেল্পফুল, তাহসান ভাইও কো-আর্টিস্ট হিসেবে তেমনই। তাছাড়া নাটকটির গল্পও খুব ভালো। সবমিলিয়ে এটি দর্শকদের খুব ভালো লাগবে বলেই বিশ্বাস।”

গত ২৯ মে ইউটিউবে জি সিরিজ বাংলা নাটক চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হয়েছে। বেশ সাড়াও মিলেছে। এরইমধ্যে ১.৭ মিলিয়নেরর বেশি ভিউ পেয়েছে নাটকটি।এছাড়াও কমেন্ট বক্সে অনেকেই নাটকটির প্রশংসাও করছেন।এটির গল্প লিখেছেন মোসাব্বের হোসেন মুইদ। তাহসান-মাহি ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন জেরিন খান রত্না, সাগর হুদা, নিপুন আহমেদ, আফরোজা শশী প্রমুখ।
সুত্র : নিউজ জি টোয়েন্টিফোর ডটকম

পাপ্র/ লাবনী

error: Content is protected !!