Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

তাড়াইল তালজাঙ্গায় ছেলের হাতে পিতা খুন

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুন ৯, ২০২২ ৮:১৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের বান্দুলিয়া গ্রামের মো.আব্দুল কাদির (৪৩) নামে একজন রিকশা চালক ছেলের হাতে খুন হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে উপজেলা তালজাঙ্গা ইউনিয়নের বান্দলিয়া গ্রামের রিকশা চালক আব্দুল কাদিরের ছেলে মো.সোহলে মিয়া (২২) তার স্ত্রীর সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঝগড়া শুরু করে। বাবা আব্দুল কাদির তাদের সেই ঝগড়া থামাতে গেলে ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে বাবার শরীরে ও পিঠে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। তাদের চেঁচামেচিতে প্রতিবেশীরা এগিয়ে এসে আব্দুল কাদিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে তাড়াইল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক ছেলেকে ধারালো দাসহ আটক করে থানায় নিয়ে আসে। এ সময় মৃত আব্দুল কাদিরের লাশ কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. জয়নাল আবেদীন সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পারিবারিক বিষয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার দিবাগত রাত আনুমানিক ১টার দিকে ঝগড়া শুরু হলে ছেলে সোহেল ধারালো দা দিয়ে তার বাবা আব্দুল কাদিরকে কুপিয়ে হত্যা করে। ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ। এই বিষয়ে তাড়াইল থানায় একটি হত্যাকাণ্ড মামলা রুজু করার প্রস্তুতি চলছে।

পাপ্র/ সুআআ

error: Content is protected !!