Pakundia Pratidin
ঢাকামঙ্গলবার , ২৭ অক্টোবর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা শিশু হাসপাতালে ৩টি পদে ১০৪ জনকে নিয়োগ দেওয়া হবে

প্রতিবেদক
Nazmul
অক্টোবর ২৭, ২০২০ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

চাকরির সংবাদ 

ঢাকা শিশু হাসপাতালে লোক নিয়োগে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি প্রকাশিত ৩টি পদে মোট ১০৪ জনকে নিয়োগ দেওয়া হবে। নার্সিং সুপারিনটেনডেন্ট পদে ১ জন, সিনিয়র স্টাফ নার্স পদে ১০০ জন এবং ফার্মাসিস্ট পদে ৩ জনকে নিয়োগ দেওয়া হবে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে ২৫ অক্টোবর, রোববার থেকে। আবেদন করা যাবে ৩ নভেম্বর, মঙ্গলবার পর্যন্ত।

আবেদনের যোগ্যতা

প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি হলো—

নার্সিং সুপারিনটেনডেন্ট

নার্সিং সুপারিনটেনডেন্ট (http://dsh.org.bd/wp-content/uploads/2020/10/Application-Form-2020-Superintendent.pdf) পদের জন্য এমএসসি ইন নার্সিং অথবা বিএসসি ইন নার্সিং পাস হতে হবে। নার্সিং অ্যাডমিনিস্ট্রেশনে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। আর ৭ম গ্রেডের নার্সিং সুপারিনটেনডেন্ট পদের জন্য বয়স অনূর্ধ্ব ৫০ হতে হবে। বেতন ২৯০০০-৬৩৪১০ টাকা।

সিনিয়র স্টাফ নার্স
(http://dsh.org.bd/wp-content/uploads/2020/10/Application-Form-2020-Nurse.pdf) পদের জন্য চার বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা ৩ বছর মেয়াদি ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স ও মিডওয়াইফারী অথবা ৪ বছর মেয়াদি বেসিক বিএসসি ইন নার্সিং পাস হতে হবে। এ পদের আবেদন করতে চাইলে বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধন থাকতে হবে। প্রার্থীর অভিজ্ঞতা থাকতে হবে এক বছর। এ পদের জন্য বয়স অনূর্ধ্ব ৩০ হতে হবে। জাতীয় বেতন স্কেল অনুযায়ী ১০ গ্রেডে বেতন পাবেন সিনিয়র স্টাফ নার্স (১৬০০০-৩৮৬৪০ টাকা)।

ফার্মাসিস্ট

ফার্মাসিস্ট পদের (http://dsh.org.bd/wp-content/uploads/2020/10/Application-Form-2020-Pharmacist.pdf) জন্য প্রার্থকে এসএসসিসহ বাংলাদেশ ফার্মেসি কাউন্সিল কর্তৃক অনুমোদিত ডিপ্লোমা ইন ফার্মেসি পাস হতে হবে। কম্পিউটার পরিচালনায় অভিজ্ঞতা থাকতে হবে। ফার্মাসিস্ট পদের জন্য বয়স অনূর্ধ্ব ৩০ হতে হবে। জাতীয় বেতন স্কেল অনুযায়ী ১১ গ্রেডে বেতন পাবেন ফার্মাসিস্ট (১২৫০০-৩০২৩০ টাকা)।

error: Content is protected !!