আজকের পত্রিকা চিত্র বিচিত্র

জাগ্রত তরুন সংঘের উদ্যোগে অসহায়দের মাঝে ঢেউটিন বিতরণ

পাকুন্দিয়ায়  সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন ” জাগ্রত তরুন সংঘ “এর নিজস্ব অর্থায়নে দুস্থ-অসহায় ও দুই সন্তানের জননী কে সংগঠনের নিজস্ব অর্থায়নে ২ বান্ডিল ঢেউটিন বিতরণ করেছেন।

মঙ্গলবার (১৮ আগষ্ট) বিকেলে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের চরটেকি গ্রামের বিধবা দুই সন্তানের জননী হত দরিদ্র লাভলি খাতুন কে জাগ্রত তরুন সংঘের নিজস্ব অর্থায়নে ২ বান্ডিল ঢেউটিন লাভলির বাড়ীতে গিয়ে পৌছে দেন জাগ্রত তরুন সংঘের সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম আল আমিন, চরটেকি গালস্ স্কুল এন্ড কলেজের প্রভাষক এ কে এম রাসেল, চরটেকি গালস্ স্কুল এন্ড কলেজের শিক্ষক মোস্তফা কামাল তানসেন, পাটুয়াভাঙ্গা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক আঃ ওয়াদুদ প্রমুখ।

সংগঠনের সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম আল আমিন বলেন, ” জাগ্রত তরুন সংঘ” সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন। সংগঠনের সদস্যের অর্থায়নে আজ একটি পরিবারকে দুই বান্ডিল ডেউটিন বিতরণ করেছি। ইতিমধ্যে আরো একটি পরিবারের জন্য ডেউটিন প্রস্তুত রেখেছি।
প্রতিষ্ঠালগ্ন থেকেই বাল্যবিবাহ প্রতিরোধ ও গরিব অসহায় মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তা, গরিব অসহায় ছাত্রছাত্রীদের ফ্রম ফিলাপ করতে অর্থসাহায্য করা, শীতে শীতবস্ত্র বিতরণ, দুর্যোগে খাদ্য সহায়তা সহ করোনা ভাইরাসে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ এবং জীবাণু নাশক স্পে করে সবসময় মানবসেবায় কাজ করে যাচ্ছে।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *