Pakundia Pratidin
ঢাকাশনিবার , ১৫ আগস্ট ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

জনসেবায় বন্ধু সংগঠন এর উদ্যোগে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত 

প্রতিবেদক
Nazmul
আগস্ট ১৫, ২০২০ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার

পাকুন্দিয়া উপজেলার তারাকান্দি সিনিয়র ফাজিল মাদ্রাসার মাঠে জনসেবায় বন্ধু সংগঠন এর উদ্যোগে শুক্রবার (১৪ আগস্ট) বিকেলে ফুটবল টুর্নামেন্ট ২০২০ ইং জনসেবায় বন্ধু সংগঠন একাদশ বনাম তারাকান্দি ফুটবল একাদশ এর মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

তারাকান্দি সিনিয়র ফাজিল মাদ্রাসার সহকারী অধ্যাপক আকিকুল ইসলাম এর সভাপতিত্বে ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন জাঙ্গালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল এন্ড কলেজ) সভাপতি আলহাজ মোঃ মকবুল হোসেন। বিশেষ অতিথি হিসেবে জাঙ্গালিয়া ইউনিয়ন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের (স্কুল এন্ড কলেজ) এর অধ্যক্ষ আ,জ,ম আকরাম উদ্দিন, পাকুন্দিয়া আদর্শ মহিলা অনার্স কলেজের প্রভাষক আবুল হাসিম, চরকাওনা মধ্যপাড়া আলিম মাদ্রাসার সভাপতি সমাজ সেবক বিল্লাল হোসেন, জাঙ্গালিয়া ইউপির ৪ নং ওয়ার্ড সদস্য ও তারাকান্দি বাজার বণিক সমিতি সভাপতি শাহরিয়ার মানিক, সমাজ সেবক ক্রীড়াবীদ মোসাদ্দেক হাবিব, সমাজ সেবেক ও রাজনীতিবিদ হাবিবুর রহমান ভূইয়া, হুমায়ুন মাষ্টার প্রমুখ উপস্হিত ছিলেন।

খেলায় তারাকান্দি ফুটবল একাদশকে ১-০ গোলে পরাজিত করে জনসেবায় বন্ধু সংগঠন একাদশ চ্যাম্পিয়ন অর্জন করে। খেলায় ধারাভাষ্য পরিচালনা করেন হাবিবুল্লাহ তমিজ।

তারাকান্দি সিনিয়র ফাজিল মাদ্রাসার মাঠে অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক হাজার ফুটবল প্রেমী খেলাটি উপভোগ করেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন অর্জনকারী জনসেবায় বন্ধু সংগঠন টিমের হাতে একটি ৩২” এলইডি কালার টিভি ও রার্নাসআপ তারাকান্দি ফুটবল একাদশ খেলোয়ারদের হাতে একটি ২৪ ইঞ্চি এলইডি টিভি তুলে দেন অতিথিবৃন্দ।

জনসেবায় বন্ধু সংগঠন সম্পুর্ণ অরাজনৈতিক সংগঠন ২০১২ সাল থেকে বাল্যবিবাহ প্রতিরোধ ও গরিব অসহায় মেয়েদের বিয়েতে আর্থিক সহায়তা, গরিব অসহায় ছাত্রছাত্রীদের ফ্রম ফিলাপ করতে অর্থসাহায্য করা, শীতে শীতবস্ত্র বিতরণ, দুর্যোগে খাদ্য সহায়তা সহ করোনা ভাইরাসে মাস্ক বিতরণ এবং জীবাণু নাশক স্পে করে সবসময় মানবসেবায় কাজ করে যাচ্ছে।

error: Content is protected !!