Pakundia Pratidin
ঢাকাশনিবার , ৩০ জানুয়ারি ২০২১
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

চরফরাদীর বীর মুক্তিযোদ্ধা নূর হোসেনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রতিবেদক
Nazmul
জানুয়ারি ৩০, ২০২১ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

মহান স্বাধীনতা যুদ্ধের সম্মুখসমরের বীর মুক্তিযোদ্ধা কর্নেল নূর হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তিনি বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৭ টায় তার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। কিশোরগঞ্জ জেলাধীন পাকুন্দিয়া উপজেলার চরফরাদী গ্রামে সমভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

উপজেলা প্রশাসনের পক্ষে সহকারী কমিশনার (ভূমি) একেএম লুৎফর রহমানের নেতৃত্বে বাংলাদেশ পুলিশের সদস্যরা গার্ড অব অনার ও রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,  পুত্র, পুত্রবধূ,  নাতী-নাতনী ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বিকাল ৪ টায় মরহুমের জানাজা চরফরাদী জামে উল উলুম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয় এবং পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাজার নামাজের ইমামতি করেন চরফরাদী জামে উল উলুম মাদ্রাসার মুহতামিম মাও: জাকারিয়া সাহেব, এ সময় মহুমরে জিবনী নিয়ে স্মৃতিচারণ করেন পাকুন্দিয়া উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মিছবাহ উদ্দিন, চরফরাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন জনাব কামাল উদ্দিন, পাকুন্দিয়া উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি নূর হোসেন চান মিয়া, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক নূর মোহাম্মদ লোহানী ডাবলু প্রমুখ।

 

error: Content is protected !!