Pakundia Pratidin
ঢাকারবিবার , ১৯ জুন ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

গ্রহনযোগ্য অনলাইন পোর্টাল “পাকুন্দিয়া প্রতিদিন”

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
জুন ১৯, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা। তথ্যের প্রতি দায়বদ্ধতা, সত্যের জন্য অনুরাগ নিয়ে তারুণ্যদীপ্ত, সাহসী, সংকল্পবদ্ধ থেকে প্রগতির পথের পরিব্রাজক হয়ে থাকুক পাকুন্দিয়া তথা এই অঞ্চলের সবচেয়ে জনপ্রিয়,সুপরিচিত ও গ্রহনযোগ্য অনলাইন পোর্টাল
“পাকুন্দিয়া প্রতিদিন”।

বর্তমানে রাজনৈতিক ও নানাবিধ অসঙ্গতিপূর্ণ প্রেক্ষাপটেও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পাকুন্দিয়া প্রতিদিন অত্র অঞ্চলসহ সারাদেশের সকল তথ্য প্রকাশ,সুশাসন প্রতিষ্ঠা,সমাজের নানামুখী অসঙ্গতি তুলে ধরা এবং উন্নয়ন ত্বরান্বিত করার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে যাচ্ছে। একই সঙ্গে অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করে আমাদের আর্থ-সামাজিক-রাজনৈতিক অবস্থার নানা অসঙ্গতি এবং এগুলোর অবসানের সম্ভাব্য সমাধান তুলে ধরার ক্ষেত্রেও পাকুন্দিয়া প্রতিদিনের ভূমিকা অনন্য।আমি আলাদা করে পাকুন্দিয়া প্রতিদিনকে ধন্যবাদ জানাতে চাই পাকুন্দিয়া তথা কিশোরগঞ্জের ইতিহাস ও ঐতিহ্য সম্বলিত প্রতিবেদনগুলো সুন্দরভাবে পাঠকের সামনে তুলে ধরার জন্য।

আমি মনে করি, গণমাধ্যমের স্বাধীনতা, তাদের দায়িত্বশীলতা, নাগরিকের অধিকার এবং গণতান্ত্রিক শাসন একই সুতায় গাঁথা। বস্তুত গণমাধ্যমের স্বাধীনতা, নিরপেক্ষতা ও সাহসিকতা প্রদর্শনের ওপর গণতন্ত্রের কার্যকারিতা বহুলাংশে নির্ভর করে। বস্তুনিষ্ঠ ও পরিচ্ছন্ন গণমাধ্যম ছাড়া গণতান্ত্রিক শাসন কায়েম করা ও অব্যাহত রাখা যায় না। তাই আমাদের সমাজে গণতন্ত্রের যথাযথ বিকাশ ঘটাতে সংশ্লিষ্ট সবাইকে গণমাধ্যমের যথার্থ বিকাশের দিকে জরুরি ভিত্তিতে নজর দিতে হবে।

পাকুন্দিয়া প্রতিদিনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমার প্রত্যাশা, অতীতের মতো ভবিষ্যতেও সব ধরনের চাপ ও ভয়-ভীতি উপেক্ষা করে পত্রিকাটি সত্য, সুন্দর ও উন্নয়নের পক্ষে ভূমিকা পালন করে যাবে।

পাকুন্দিয়া প্রতিদিনের উত্তরোত্তর সমৃদ্ধি হোক, এই কামনা করি।

শেখ খায়রুল আলম
সভাপতি
অগ্নিবীনা যুব সংঘ

error: Content is protected !!