পাকুন্দিয়ার সংবাদ

গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর বয়স্ক ভাতার কার্ড পেলেন আয়মনা খাতুন

স্টাফ রিপোর্টার : ” আর কত বয়স হলে বয়স্ক ভাতার কার্ড পাবে পাকুন্দিয়ার আয়মনা খাতুন ” এই শিরোনামে গত ৭ সেপ্টেম্বর পাকুন্দিয়া প্রতিদিন, বার্তাবাজার, কলম ডটকম সহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিষয়টি কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদের নজরে আসে।

জেলা প্রশাসক এ বিষয়ে উপজেলা প্রশাসন কে দ্রুত ব্যাবস্থা নিতে নির্দেশ দেন। আজ বুধবার (২১ অক্টোবর) দুপরে আয়মনা খাতুনের বাড়িতে গিয়ে বয়স্ক ভাতার প্রদান করা হয়। সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হামিদ টিটুর নেতৃত্বে এ সময় সাথে ছিলেন সুখিয়া ইউপির সচিব শফিকুল ইসলাম রতন,ইউনিয়ন সমাজকর্মী মোঃ মীর কাশেম, ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ বকুল, সমাজ সেবক ও সংবাদকর্মী সৈয়দুর রহমান সৈয়দ প্রমুখ ।

উল্ল্যেখ্য, গত ২০ সেপ্টেম্বর (
(সোমবার) অরাজনৈতিক সংগঠন ‘চরপলাশ জনকল্যাণ ফাউন্ডেশন’ নগদ অর্থ সহ বয়স্কভাতার কার্ড প্রদান এবং আয়মনা খাতুনের চিকিৎসার দায়িত্বভার গ্রহণ করেছিল। এখন থেকে ‘চরপলাশ জনকল্যাণ ফাউন্ডেশন’ তার চিকিৎসা সেবা চালিয়ে নেবেন।

এ বিষয়ে সুখিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ হামিদ টিটু বলেন, আমরা সুখিয়া ইউনিয়ন পরিষদ থেকে উপজেলা সমাজসেবা অফিসে আয়মনা খাতুনের কাগজপত্র জমা দিয়েছিলাম হয়তো কোন কারণে বাদ পরে গিয়েছিল তারপর গণমাধ্যমে সংবাদটি প্রকাশের পর সংশোধন করে আজ দিয়েছি।

Nazmul
বার্তা সম্পাদক 01795995615
http://pakundiapratidin.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *