Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২০ আগস্ট ২০২২
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

গণমাধ্যমকর্মীদের সাথে কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপারের মতবিনিময় সভা

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
আগস্ট ২০, ২০২২ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জের নতুন পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)। বৃহস্পতিবার (১৮ আগস্ট) তিনি বিদায়ী পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত মো. মাশরুকুর রহমান খালেদ (বিপিএম) বার এর কাছ থেকে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন।

দায়িত্ব গ্রহণের পর শনিবার (২০ আগস্ট) নবাগত পুলিশ সুপার গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। সকালে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নবাগত পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) তার বক্তব্যে জেলার আইনশৃঙ্খলা রক্ষা, যানজট নিরসন, জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণ, কিশোর গ্যাংয়ের উৎপাত বন্ধে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আমরা গতদিনও মানুষের সাথে যে ব্যবহার করেছি, তারচেয়ে আরো ভালো ব্যবহার করতে চাই। আমাদের কাছে যারা আসবে এবং আমরা যাদের কাছে যাবো, তাদের সাথে ভালো ব্যবহার করার সর্বোচ্চ চেষ্টা করবো। অত্যন্ত পেশাদারিত্বের সাথে যে মানুষটি ভিকটিম, তার পাশে থাকার জন্য কিশোরগঞ্জ জেলা পুলিশ সর্বোচ্চ সচেষ্ট থাকবে। অবশ্যই সেই মানুষটির পাশে দাঁড়াবো, যার এখনই আইনানুগ সহায়তা প্রয়োজন। এবং এটি সর্বসময়, এটার জন্য রাত-দিন, বিকাল-সকাল নেই, সর্বোচ্চ সময় থাকবো।

থানায় জিডি/মামলা করতে কোন টাকা লাগবে না উল্লেখ করে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বলেন, পুলিশের কোন কার্যক্রম যদি বিধিসম্মত নয় মনে হলে শৃঙ্খলা রক্ষার জন্য কোন আপস হবে না। পুলিশ তার দায়িত্ব অনুযায়ী কাজ করবে।

এছাড়া গণমাধ্যমকর্মীদের তথ্য প্রাপ্তি সহজ ও নির্বিঘ্ন করার জন্য তিনি জেলা পুলিশ সচেষ্ট থাকবে বলে উল্লেখ করেন।

এ সময় এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোস্তাক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) অনির্বাণ চৌধুরী এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন হোসাইন উপস্থিত ছিলেন।

পাপ্র/আইরিন লাবনী

error: Content is protected !!