Pakundia Pratidin
ঢাকারবিবার , ২৯ নভেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ সিএনজিতে আগুনে লেগে মা-মেয়ে আহত

প্রতিবেদক
Nazmul
নভেম্বর ২৯, ২০২০ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৯ নভেম্বর) বেলা ১১টা ৪০ মিনিটের দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনের সড়কে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

এতে সিএনজিযাত্রী মা ও মেয়ে আহত হয়েছেন। তাদের নাম লতিফা (৪৫) ও লিমা (২০)। তাদেরকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মা-মেয়ে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার বাসিন্দা। লতিফা কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার প্রবাসী সাঈদুর রহমানের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লতিফা অসুস্থ থাকায় তাকে নিয়ে তার মা ও দুই মেয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে কটিয়াদী থেকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিল।

হাসপাতালের সামনে পৌঁছার পর হঠাৎ করে সিএনজিতে আগুন লেগে লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে।এ সময় সিএনজিচালক যাত্রী ও অটোরিকশা ফেলে চলে যায়।

সিএনজিতে থাকা পরিবারের চার সদস্যের মধ্যে লতিফা ও তার মেয়ে লিমার পা পুড়ে যায়। অন্য দুজনের বোরকা পুড়ে গিয়ে পা ও হাটুতে আগুনের হালকা আঁচ লাগে। এছাড়া তাদের সাথে থাকা কাগজপত্র এবং নগদ ১৫ হাজার টাকা পুড়ে গেলে বলে লিমা জানিয়েছেন।

দ্রুত তাদেরকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লতিফার মা ও ছোট মেয়েকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং লতিফা ও তার বড় মেয়ে লিমাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগুনে পুড়ছে গাড়ী

এদিকে ঘটনার খবর পেয়ে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গেলেও তার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে, সিলিন্ডার লিক করে এই অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে।

error: Content is protected !!