Pakundia Pratidin
ঢাকাবৃহস্পতিবার , ১৮ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নয়নের নেতৃত্ব পাকুন্দিয়ায় বৃক্ষ রোপণ কর্মসূচি

প্রতিবেদক
Nazmul
জুন ১৮, ২০২০ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

মহিম ইসলামঃ

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়নের নেতৃত্বে মুজিব বর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ কর্মসূচির আংশ হিসেবে জেলার ১৩ টি উপজেলা ও সদর উপজেলার ১১ টি ইউনিয়নে একযোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়।

তারই ধারাবাহিকতায় আজ (১৮ জুন) পাকুন্দিয়া উপজেলার সদরে বিভিন্ন জায়গায় বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়েছে। পাকুন্দিয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক আব্দুল্লাহ আল মামুনের অক্লান্ত পরিশ্রমে বৃক্ষ গুলি রোপণ করা হয় এ সময় উপস্থিত ছিলেন তানজিদ আহমেদ নাদিম সাবেক সহ – সম্পাদক কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগ, উবায়দুল্লদহ আল ফাহাদ সাবেক উপ – প্রচার সম্পাদক কিশোরগঞ্জ ছাত্র কল্যাণ ফেডারেশন, শুভ খান, হাজারিবাগ থানা ছাত্রলীগ

আরো উপস্থিত ছিলেন পাটুয়াভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগ নেতা আনিস আকরাম, মামুনুন ইসলাম, মামুন খান, সোহান, আশিক, রাব্বী, উদয় প্রমুখ।

কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান নয়ন পাকুন্দিয়া প্রতিদিন কে জানায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর কর্মসূচি হিসেবে কিশোরগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নুর লিপির নির্দেশ ক্রমে এ কর্মসূচি পালন করেছি। এছাড়াও করোনা ভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে সচেতনতা মূলক লিফলেট, মাস্ক ও গরিব দুঃখী মেহনতী মানুষ যারা করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে গেছে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিতে সক্ষম হয়েছি আর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

error: Content is protected !!