Pakundia Pratidin
ঢাকাসোমবার , ৫ অক্টোবর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে নিহত ৩

প্রতিবেদক
Nazmul
অক্টোবর ৫, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার : কিশোরগঞ্জে সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে সিএনজির চালক ও মা-মেয়েসহ তিনজন নিহত হন। এছাড়া এক পথচারীসহ তিনজন আহত হয়েছে। তাদেরকে গুরুতর অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলো, সিএনজিচালক বুলবুল (৪০), জেসমিন (২৭) ও তার মা (৬০)। এছাড়া আহতরা হচ্ছে, নিহত জেসমিনের ছোটবোন মুক্তা (২২), জেসমিনের চার বছর বয়সী শিশুপুত্র ও পথচারী সিদ্দিক মিয়া (৬০)

জানা যায় নিহত সিএনজিচালক বুলবুল কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত এলাকার গিয়াস উদ্দিনের ছেলে এবং জেসমিন জেলার পাকুন্দিয়া উপজেলার তালদর্শী গ্রামের আব্দুল হামিদের মেয়ে।

হাইওয়ে পুলিশ, ও স্থানীয় সূত্রে জানাযায় জেসমিন তার মা-বোন ও শিশু সন্তান নিয়ে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে পাকুন্দিয়া বাড়িতে যাওয়ার পথে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে সদর উপজেলার কামালিয়ারচর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ট-১১-৭৯৩২) সাথে তাদের সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই জেসমিন ও তার মা মারা যান।
এছাড়া সিএনজিচালকসহ অন্যরা গুরুতর আহত হন। আহতদের কিশোরগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় সিএনজিচালক বুলবুল মারা যান।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাক ও ট্রাকের হেলপারকে হাইওয়ে পুলিশ আটক করেছে। তবে ট্রাকচালক ঘটনার পর পরই গাঢাকা দিয়েছে।

error: Content is protected !!