Pakundia Pratidin
ঢাকাশনিবার , ২৭ জুন ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জের জমিয়ত নেতা আবুল কালাম আজাদ আর নেই

প্রতিবেদক
Nazmul
জুন ২৭, ২০২০ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

 

কিশোরগঞ্জ জেলা জমিয়তে উলামায়ে ইসলামের সহ-সাধারন সম্পাদক ও ইমাম সমিতির সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা মোঃ আবুল কালাম আজাদ আর নেই (ইন্নালি­ল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
শনিবার বেলা সাড়ে এগারোটায় হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।মরহুমের জানাজার নামাজ অদ্য আসর বাদ বিন্নাটি খোরশেদ উদ্দিন ভূঞা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে বাদ মাগরিব কালটিয়া উত্তরপাড়া ঈদগাহ মাঠে।

মরহুম আবুল কালাম আজাদ U.S.A কতৃক জেলা পর্যায়ের শ্রেষ্ঠ ইমাম ছিলেন।শুধু তাই নয়, তিনি খোরশেদ উদ্দিন ভূঁইয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা শিক্ষক, কৃষি কাজের উপর দৃষ্টান্তমূলক সাফল্যের স্বীকৃতিস্বরূপ জাতীয় পর্যায়ে ক্রেস ও সম্মাননা সনদ প্রাপ্ত।কিশোরগঞ্জ জেলা শাখার বাংলাদেশ এটাস্ট ইবতেদায়ী শিক্ষক সমিতি ফাউন্ডেশনের সভাপতি ও সাবেক সদস্য সচিব ইমাম মুয়াজ্জিন কল্যাণ ট্রাস্ট কিশোরগঞ্জ সদর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তাঁর এমন আকস্মিক মৃত্যু সংবাদে প্রিয় কর্মস্থল খোরশেদ উদ্দিন ভূঁইয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

error: Content is protected !!