Pakundia Pratidin
ঢাকাবুধবার , ৩০ ডিসেম্বর ২০২০
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

কটিয়াদি পৌর নির্বাচনে আ’লীগ বিএনপির দুই প্রার্থী

প্রতিবেদক
Nazmul
ডিসেম্বর ৩০, ২০২০ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

তৃতীয় ধাপে দেশের ৬৪টি পৌরসভার নির্বাচন আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ও ৫৯টি পৌরসভায় দলীয় মেয়র পদপ্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি।

গত ২৬ ডিসেম্বর শনিবার বিকাল ৪টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় কিশোরগঞ্জ কটিয়াদি পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয় শওকত উসমানকে। শওকত উসমান আওয়ামীলীগ থেকে গত নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েছিলেন।

তৃতীয় ধাপে দেশের ৬৪টি পৌরসভার নির্বাচনে ৫৯টি পৌরসভায় দলীয় মেয়র পদপ্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। চূড়ান্ত প্রার্থীদের নামের তালিকা গতকাল মঙ্গলবার গণমাধ্যমে পাঠিয়েছে দলটি।এতে কটিয়াদি পৌরসভা নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন পেলেন তোফাজ্জল হোসেন খাঁন দিলীপ। তিনি সাবেক দুই দুই বারের মেয়র ও কটিয়াদি উপজেলা বিএনপির আহবায়ক।

কটিয়াদি পৌর নির্বাচনের দুজন প্রার্থীই সাবেক নির্বাচিত মেয়র ও জনবান্ধব নেতা হিসেবে এলাকাতে পরিচিত। তাই এ নির্বাচনে উভয়েরই ভোটের ক্ষেত্রে জমজমাট লড়াই হবে বলে ধারণা করছেন স্থানীয়রা।

উল্ল্যেখ্য, আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে পৌরসভা নির্বাচন হবে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ১০ জানুয়ারি।

error: Content is protected !!