Pakundia Pratidin
ঢাকাশনিবার , ১৮ নভেম্বর ২০২৩
  1. আন্তর্জাতিক
  2. ইতিহাস
  3. ইসলাম ও জীবন
  4. কৃতি সন্তান
  5. জাতীয়
  6. জেলার সংবাদ
  7. তাজা খবর
  8. পাকুন্দিয়ার সংবাদ
  9. ফিচার
  10. রাজনীতি
  11. সাহিত্য ও সংস্কৃতি
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনলেন রেনু

প্রতিবেদক
পাকুন্দিয়া প্রতিদিন ডেস্ক
নভেম্বর ১৮, ২০২৩ ১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

শাহরিয়া হৃদয় ঢাকা থেকেঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেনু।

শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কিনেছেন।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ে মনোনয়নপত্র বিক্রির কার্যক্রম শুরু করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গোপালগঞ্জ-৩ আসনের নেতারা সকাল ১০টায় প্রধানমন্ত্রীর পক্ষে মনোনয়নপত্র কিনেন।

আজ ১৮ নভেম্বর শনিবার থেকে ২১ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। এবার অনলাইনে ফরম পূরণ করেও জমা দেওয়া যাবে। বঙ্গবন্ধু এভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়নের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দিতে হবে।

কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হচ্ছে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় জমা নেয়া হচ্ছে সব বিভাগের মনোনয়ন ফরম।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের কোনো প্রকার অতিরিক্ত লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে বলা হয়েছে।

 

পাপ্র/!সুআআ